শনিবার, ১ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

রাজধানীতে ফের তরুণীকে গণধর্ষণ

রাজধানীতে আবারও এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন। তিনি ডিপার্টমেন্টাল স্টোর ‘স্বপ্ন’র একজন বিক্রয় কর্মী। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় উত্তরার রাজলক্ষ্মী কমপ্লেক্স থেকে বাসায় ফেরার পথে তিনি গণধর্ষণের শিকার হয়েছেন। তার গ্রামের বাড়ি বরিশালে। উত্তরায় বোনের বাসায় থেকে তিনি বিপণিকেন্দ্রে বিক্রয়কর্মী হিসেবে কাজ করেন। এ ঘটনায় গতকাল সকালে ওই তরুণী বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করেন। মামলায় আরিফ নামে একজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও দুজনকে আসামি করা হয়েছে। মামলার এজাহারভুক্ত আসামি আরিফকে র‌্যাব এবং বাবু ও আসলামকে পুলিশ গ্রেফতার করেছে।
ওই তরুণীর দুলাভাই জানান, তার শ্যালিকার সঙ্গেই ডিপার্টমেন্টাল স্টোর ‘স্বপ্ন’তে আরিফ নামে এক যুবক চাকরি করতেন। বৃহস্পতিবার রাতে বাসায় ফেরার পথে আরিফসহ আরও দুজন তার শ্যালিকাকে কৌশলে পাশের নির্মাণাধীন ভবনে নিয়ে গণধর্ষণ করেন। ধর্ষকরা তার শ্যালিকাকে ছেড়ে দিলে তিনি উত্তরায় চাচাতো ভাইয়ের বাসায় চলে যান। পরে তরুণী তার স্বজনদের বিষয়টি অবহিত করেন। স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন খান বলেন, ধর্ষণের মামলা হওয়ার পরপরই অভিযান চালিয়ে বাবুকে গ্রেফতার করা হয়েছে। বাবু, আরিফ ও আসলাম মিলে ওই তরুণীকে ধর্ষণ করেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবু স্বীকার করেছেন। এ ছাড়া আরিফকে র‌্যাব-১ গ্রেফতার করেছে বলে জানতে পেরেছি।
প্রসঙ্গত, গত ২১ মে রাতে কাজ শেষে কুড়িল থেকে উত্তরায় যাওয়ার পথে এক গারো তরুণী গণধর্ষণের শিকার হন। তিনিও একটি শপিংমলে বিক্রয় কর্মী ছিলেন।

সর্বশেষ খবর