শুক্রবার, ৩০ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা
তাজিয়া প্রস্তুতিতে হামলা

ঝরল আরও এক প্রাণ

নিজস্ব প্রতিবেদক

তাজিয়া মিছিলের প্রস্তুতিতে বোমা হামলার ঘটনায় জামাল উদ্দিন (৫৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এক সপ্তাহ ধরে মৃত্যুর সঙ্গে লড়াই করে হেরে গেলেন জামাল। গতকাল সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে দুজনের মৃত্যু হলো। এর আগে ২৩ অক্টোবর রাতে বোমা বিস্ফোরণে সাজ্জাদ হোসেন সানজু নামে এক কিশোর নিহত হন।

ঢামেক হাসপাতালের পরিচালক ব্রি. জে. মিজানুর রহমান জানান, হোসনি দালানের ঘটনায় আহতদের মধ্যে ১৪ জন এখনো ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন। তবে তারা আশঙ্কামুক্ত।

জামালের বোন শাহানা বেগম জানান, লালবাগ কাজী রিয়াজউদ্দিন রোডের ২২ নম্বর বাড়িতে মায়ের সঙ্গে থাকতেন জামাল। তাদের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর থানার সন্ধাটিয়া গ্রামে। দীর্ঘদিন ধরে তিনি লেস-ফিতা বিক্রি করছেন। কিছু দিন আগে তার স্ত্রী ইয়াসমিন ও মেয়ে কাজল আক্তার তাকে ছেড়ে চলে যায়। জামাল চলে গেল না ফেরার দেশে। ২৩ অক্টোবর রাতে পুরান ঢাকার হোসনি দালানের ইমামবাড়ায় শিয়া সম্প্রদায়ের তাজিয়া মিছিলের প্রস্তুতির সময় বোমা হামলায় সানজু নামে এক কিশোর নিহত হয়। এ ঘটনায় আহত হন শতাধিক। ঘটনার পর আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে ঢামেক হাসপাতালের আইসিইউতে জামাল উদ্দিন মারা গেলেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর