শিরোনাম
মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

খুনের বদলায় আরও দুই খুন চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

খুনের বদলা নিতে একের পর এক খুন হচ্ছে রাঙ্গুনিয়ায়। গত দু্ই যুগে খুনের বদলা নিতে গিয়ে খুন করা হয়েছে সাতজনকে। সর্বশেষ এ তালিকায় যুক্ত হয়েছেন মো. মনজু এবং মো. কাশেম। রবিবার গভীর রাতে রাঙ্গুনিয়া উপজেলার মধ্যম সরফভাটা এলাকায় এ ঘটনা ঘটে।

রাঙ্গুনিয়া থানার ওসি হুমায়ন কবির বলেন, ‘নিহত মনজু এবং কাশেম কয়েকদিন আগে খুন হওয়া উকিল আহমেদ হত্যা মামলার অন্যতম আসামি। ধারণা করছি— ওই খুনের বদলা নিতে এ খুনের ঘটনা ঘটে। নিহত দুজনের বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে।’

ওসি জানান, নিহত মনজু ও কাশেমকে টাগের্ট করে আগে থেকে ওই এলাকায় অবস্থান নেন হামলাকারীরা। রাত ১০টার দিকে দুজনকে পেয়ে গুলি ও কুপিয়ে হত্যা করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, গত ১ মার্চ একই এলাকায় খুন হন উকিল আহমেদ নামে এক ব্যক্তি। ওই হত্যাকাণ্ডের অন্যতম সন্দেহভাজন ছিলেন এ দুজন। তারা মামলার এজাহারভুক্ত আসামি। তারও আগে গত বছর খুন হন প্রতিপক্ষের ইদ্রিস নামে আরেক ব্যক্তি। ১৯৯৩ সালের দিকে জমি সংক্রান্ত বিরোধের জেরে বিদ্যমান দুই গোষ্ঠীর বিরোধের বলি হয়ে খুন হন তিন সহোদর। মূলত এসব বিরোধের জেরেই এ জোড়া খুনের ঘটনা ঘটেছে।

সর্বশেষ খবর