বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা
যুবলীগের মতবিনিময়ে আইভী

জাতীয় নির্বাচনেও বিজয় অর্জন করতে হবে

নিজস্ব প্রতিবেদক

জাতীয় নির্বাচনেও বিজয় অর্জন করতে হবে

বুধবার বঙ্গবন্ধু এভিনিউতে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত যুবলীগ নেতৃবৃন্দের সঙ্গে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মতবিনিময় সভায় আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ডা. সেলিনা হায়াৎ আইভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান —বাংলাদেশ প্রতিদিন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নাসিক নির্বাচনের অভিজ্ঞতা ধারণ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয় অর্জন করতে হবে। গতকাল সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগ কার্যালয়ের সামনে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন। 

মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেন, নির্বাচিত হওয়ার পর থেকেই আমার বিরুদ্ধে অনেক অপপ্রচার চালাচ্ছেন। আমি যতদিন বেঁচে থাকব জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূল কর্মকাণ্ড দেশবাসীর কাছে তুলে ধরার মধ্যদিয়ে কাজ করে যাব। তিনি বলেন, আমার প্রয়াত বাবা চুনকা কোনোদিন আওয়ামী লীগের সঙ্গে বেইমানি করেননি। তিনি যতদিন বেঁচে ছিলেন, ততদিন দলের জন্য কাজ করে গেছেন। আমি তারই কন্যা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে এবং শেখ হাসিনার নির্দেশ মেনে আজীবন আওয়ামী লীগের সঙ্গে থাকব। দলের সুখ আর দুঃখ যাই থাকুক কোনো দিন দল থেকে বিচ্যুত হব না। যুবলীগ প্রসঙ্গে তিনি বলেন, যে কোনো সংগঠন থেকে আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সেল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। যার ধারাবাহিকতায় আওয়ামী লীগের প্রতিটি কর্মসূচিতে দলের উন্নয়ন এবং নানা ধরনের বই-ম্যাগাজিন প্রকাশ করে দেশবাসীর সামনে তুলে ধরছে।  সভাপতির বক্তৃতায় যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, গণতন্ত্র উন্নয়ন ও স্থিতিশীলতার পথে প্রধান সম্পদ রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ্বশান্তির দর্শন ‘জনগণের ক্ষমতায়ন’। তাই আজ বাংলাদেশ খাদ্য আমদানির দেশ নয় খাদ্য রপ্তানির দেশ। বাংলাদেশের চাল, চিনি, ওষুধ, ফলমূল, সবজি, মাছ রপ্তানি হয়। যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাদ, ইঞ্জিনিয়ার নিখিল গুহ, আবদুস ছাত্তার মাসুদ, মো. আতাউর রহমান, অধ্যাপক এবিএম আমজাদ হোসেন, জাকির হোসেন খান, আনোয়ারুল ইসলাম, যুগ্ম সম্পাদক মহীউদ্দিন আহমেদ মহী, মঞ্জুরুল আলম শাহীন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল ও দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আবদুল কাদির প্রমুখ।

সর্বশেষ খবর