বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

কিশোররা পিটিয়ে মারল কিশোরকে

সাতক্ষীরা প্রতিনিধি

তুচ্ছ ঘটনায় সাতক্ষীরার বকচরা এলাকায় কয়েক কিশোর মিলে পিটিয়ে হত্যা করেছে আরেক কিশোরকে। নিহত কিশোরের নাম সাকিব হোসেন (১৬)। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে বকচরা বাইপাস সড়কের কাছে এ ঘটনা ঘটে।

সাকিব সাতক্ষীরা পুলিশ লাইনস স্কুলের দশম শ্রেণির ছাত্র ও পুলিশ কনস্টেবল নজরুল ইসলামের ছেলে। মারপিটের সময় রাশেদ নামে আরও এক কিশোর আহত হয়েছে। সে শহরের রসুলপুর গ্রামের সাবেক পুলিশ আবদুল আজিজের ছেলে। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, পুলিশ লাইনস স্কুলের দশম শ্রেণির ছাত্র সাকিব হোসেন, রাশেদ ও অমি মঙ্গলবার সন্ধ্যায় বকচরা মাদ্রাসায় মাহফিল শুনতে যায়। সেখানে কামালনগর কলোনির কিশোর আবদুুল কাদের ও শান্তর সঙ্গে তুচ্ছ ব্যাপারে কথাকাটাকাটি হয়। এরই জেরে মাহফিল শুনে তিনজন বাড়ি ফেরার পথে বকচরা বাইপাস সড়কে পৌঁছামাত্রই কাদের, শান্তসহ তাদের কয়েক সঙ্গী সাকিব, রাশেদ ও অমির ওপর হামলা চালায়। গাছের ডাল দিয়ে তারা তাদের এলোপাতাড়ি পেটায়। ফলে সাকিব লুটিয়ে পড়ে। আহত হয় রাশেদ। আর দৌড়ে পালিয়ে যায় অমি। পরে স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় সাকিব ও রাশেদকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করেন। সাতক্ষীরা সদর থানার কর্তব্যরত ডিউটি অফিসার এএসআই হাসান জানান, এ ঘটনায় ছয় কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। থানার পরিদর্শক (ইনটেলিজেন্স) মহিদুল হক জানান, চিকিৎসাধীন রাশেদ কিছু তথ্য দিয়েছে। মূলত প্রেমঘটিত কারণে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়ে থাকতে পারে।

সর্বশেষ খবর