শনিবার, ২৩ জুন, ২০১৮ ০০:০০ টা

আমাকে চিকিৎসকের মুখও দেখতে দেওয়া হয়নি : এরশাদ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তো কারাগারে চিকিৎসা পাচ্ছেন। সঙ্গে কাজের মেয়ে পেয়েছেন। তার ব্যক্তিগত চিকিৎসকরা কারাগারে গিয়ে দেখা করার সুযোগ পাচ্ছেন। অথচ আমি ছয় বছর কারাগারে থাকা অবস্থায় চিকিৎসা তো দূরের কথা, চিকিৎসকের মুখ পর্যন্ত দেখতে দেওয়া হয়নি। খালেদা জিয়া তো চেয়েছিলেন আমি কারাগারেই মারা যাই। কিন্তু আল্লাহ আমাকে বাঁচিয়ে রেখেছেন।

তিনি তিন দিনের সফরে গতকাল দুপুরে এসে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন। এরশাদ বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য সরকার এবং বিএনপির পক্ষ থেকে হাসপাতাল নির্ধারণ করে দেওয়া ঠিক নয়। আমি নিজেও সিএমএইচে চিকিৎসা নেই। সেনা পরিবারের সদস্য হিসেবে খালেদা জিয়া সিএমএইচে যেতে পারেন। তিনি কেন যে সিএমএইচে যেতে চান না সেটা পরিষ্কার নয়।  চলমান মাদকবিরোধী অভিযানকে সমর্থন জানিয়ে প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ বলেন, দেশে মাদক দমন প্রয়োজন। যারা মাদক ব্যবসা করে সমাজ এবং যুবসমাজকে ধ্বংস করছে তাদের মৃত্যুতে আমার কোনো শোক নাই। তবে রাজপ্রাসাদ সব খালি, রাজারা নেই। গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে। চুনোপুঁটিরা মরছে। যতদিন পর্যন্ত মাদক নির্মূল করা যাবে না ততদিন অভিযান অব্যাহত রাখা উচিত। আসন্ন গাজীপুর, সিলেট, বরিশাল ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে মন্তব্য করে এরশাদ বলেন, এসব সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থীরাই জয়ী হবে। তাদের অবস্থা ভালো। আশা করছি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। প্রধান নির্বাচন কমিশনারও আশ্বস্ত করেছেন। নির্বাচন সম্পন্ন না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না।

সফরসঙ্গী হিসেবে এরশাদের সঙ্গে ছিলেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, মেজর (অব.) খালেদ আখতার। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ফখর-উজ-জামান জাহাঙ্গীর, মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসির প্রমুখ।

সর্বশেষ খবর