সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

সব দলকে ভোটে চায় জাপা : এরশাদ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

সব দলকে ভোটে চায় জাপা : এরশাদ

জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, নির্বাচনে জাতীয় পার্টি সব দলের অংশগ্রহণ চায়। কারচুপি, ভোটচুরির নির্বাচন চায় না। তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে খুন, হত্যা, গায়েবি মামলা হবে না। তিনি বলেন, ব্যাংক খালি। ব্যাংক থেকে টাকা লুট হয়। এমনকি বাংলাদেশ ব্যাংক থেকে টাকা চুরি হয়। গতকাল ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নবীনগর উপজেলা জাপা আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা কাজী মামুনুর রশীদের সভাপতিত্বে ও সদস্যসচিব মুসলেম উদ্দিন মৃধার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এস এম ফয়সল চিশতী,  মেজর (অব.) খালেদ আখতার, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, জিয়াউল হক মৃধা এমপি, পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু ও নুরুল ইসলাম নুরু।

কাজী মামুনকে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দিয়ে এরশাদ নেতা-কর্মীদের বলেন, নবীনগর আসনটি আমাদের ছিল। আমরা এ আসনটি ফেরত চাই। আগামী নির্বাচনে কাজী মামুনকে বিজয়ী করে আমার হাতকে শক্তিশালী করুন। জাতীয় পার্টি ক্ষমতায় এলে তাকে মন্ত্রিপরিষদের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হবে। এরশাদ বলেন, উপজেলা পর্যায়ে এত বড় জনসভা আমি এর আগে কখনো দেখিনি। এই সভায় প্রমাণ করে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। তিনি বলেন, মানুষ পরিবর্তন চায়। শান্তি চায়। জীবনের নিরাপত্তা চায়। জাতীয় পার্টি ক্ষমতায় এলে এসব নিরাপত্তা দিতে পারবে। তিনি বলেন, ক্ষমতা ছাড়ার পর একটি দিনও আমি শান্তিতে থাকতে পারিনি। আমরা নির্বাচনমুখী দল। আসন্ন নির্বাচনে আমরা অংশ নেব। মানুষ খুন-খারাবি ও অন্যায়-অত্যাচারের বিচার পায় না। পরিবর্তন শুধু জাতীয় পার্টি দিতে পারবে। এরশাদ বলেন, আমরা ক্ষমতায় গেলে খুন, গুম, সন্ত্রাস, ব্যাংক লুট বন্ধ হবে, দেশে সুশাসন প্রতিষ্ঠিত হবে। তিনি বলেন, মানুষ নতুন সরকার চায়, তাই দলকে ক্ষমতায় নিতে দলকে আরও শক্তিশালী করতে নেতা-কর্মীদের নির্দেশ দিয়ে তিনি বলেন, দেশে এখন রাস্তার পাশে লাশ পড়ে থাকে, বিচার-বহির্ভূত হত্যাকাণ্ড মেনে নেওয়া যায় না। এভাবে একটি দেশ চলতে পারে না। সুষ্ঠু নির্বাচন হলে মানুষের ভোটে লাঙ্গলের বাক্স ভরে যাবে। আমরা ক্ষমতায় এলে বিচার-বহির্ভূত হত্যাকাণ্ড বন্ধ হবে। গুম, খুন, চাঁদাবাজি, টেন্ডারবাজি বন্ধ হবে। দেশ থেকে গায়েবি মামলা দূর হবে। মানুষ সুখে-শান্তিতে থাকতে পারবে। জি এম কাদের বলেন, নির্বাচনকে কেন্দ্র করে দেশে চাঞ্চল্য দেখা দিয়েছে। সাংঘর্ষিক পরিস্থিতি বিরাজ করছে। একদল বলছে, নির্বাচনে যাবে না। আরেক দল বলছে, নির্বাচন হবেই। নির্বাচন নিয়ে সংকট।

এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেন, মামুনকে বিজয়ী করুন। তিনি বলেন, জাতীয় পার্টির সময় মানুষ নিরাপদ ছিল। জাতীয় পার্টি সুষ্ঠু ও নিরপেক্ষ এবং দেশের মানুষের কাছে সমাদৃত নির্বাচন আশা করে। জাতীয় পার্টি নিরপেক্ষ নির্বাচন চায়। ক্ষমতায় যাবে কী যাবে না সেটা ব্যাপার নয়। কাজী মামুন বলেন, ২০০৮ সালে নির্বাচনে জাতীয় পার্টির সমর্থন নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে আওয়ামী লীগের ভাগ্যের পরিবর্তন হয়েছে। জাতীয় পার্টির ভাগ্যের কোনো পরিবর্তন হয়নি। এদিকে এইচ এম এরশাদের আগমন উপলক্ষে সকাল থেকেই বিভিন্ন ইউনিয়ন থেকে জাতীয় পার্টি ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা বিশাল বিশাল মিছিল নিয়ে সভাস্থলে প্রবেশ করে। পার্টির উজ্জীবিত নেতা-কর্মীরা ঢাক-ঢোল বাজিয়ে আনন্দময় করে তোলে নবীনগর উপজেলা শহর। সমাবেশে অসংখ্য মহিলা উপস্থিত ছিলেন। নবীনগরের প্রতিটি সড়কে হুসেইন মুহম্মদ এরশাদের আগমন উপলক্ষে অসংখ্য তোরণ নির্মাণ করা হয়।

সর্বশেষ খবর