সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

ডিজিটাল আইনে সাংবাদিকদের দাবির সঙ্গে একমত

সাতক্ষীরা প্রতিনিধি

ডিজিটাল আইনে সাংবাদিকদের দাবির সঙ্গে একমত

সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, বর্তমান সরকারের আমলে সংবাদপত্রে পূর্ণ স্বাধীনতা বিরাজ করছে। তবে যেখানে সাংবাদিকদের সমস্যা রয়েছে সেই সমস্যা সমাধানের জন্য আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ডিজিটাল আইন নিয়ে সাংবাদিকদের মধ্যে কিছু আপত্তি রয়েছে। আমিও তাদের সঙ্গে একমত। আমি চাই না সংবাদপত্রের কণ্ঠ রোধ করা হোক। তবে সাইবার ক্রাইম দিনে দিনে বেড়ে যাচ্ছে। এগুলো নিয়ন্ত্রণ করা দরকার। তা না হলে শুধু রাজনীতি নয়, ব্যক্তি পর্যায়েও ক্ষতির সম্মুখীন হতে হবে। গতকাল বিকালে তালা প্রেস ক্লাবে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তালা প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমানের পরিচালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রীর পিআরও দীপংকর সাহা দীপু, ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানমসহ তালা প্রেস ক্লাবের সদস্যবৃন্দ।

এরপর তালা উপজেলা পরিষদ চত্বরে ওয়ার্কার্স পার্টির আয়োজিত সমাবেশে সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন প্রধান অতিথির বক্তব্য রাখেন। ওয়ার্কার্স পার্টি তালা উপজেলা শাখার আয়োজনে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা সভাপতি ও সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুত্ফুল্লাহ। বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মণ্ডলীর সদস্য অধ্যাপক সাবীর হোসেন এবং অ্যাডভোকেট ফাহিমুল হক কিসলু। সমাবেশে সভাপতিত্ব করেন তালা উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক প্রভাষক সরদার রফিকুল ইসলাম।

সর্বশেষ খবর