শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

ভোটের মাঠে নেই কূটনীতিক ও মিডিয়ায় সরব বিএনপি : কাদের

নোয়াখালী প্রতিনিধি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচনী প্রচারণায় মাঠে না থাকলেও কূটনীতিক আর মিডিয়ায় সরব রয়েছে, তারা নিশ্চিত পরাজয় জেনে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ তুলছে; যার সঙ্গে বাস্তবের কোনো সম্পর্ক নেই। দিন যতই যাচ্ছে, বিএনপি ততই জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে। বিভিন্ন বানোয়াট ও মিথ্যা অভিযোগ তুলে বিএনপি এখন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে। তিনি গতকাল দুপুরে তার নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জ উপজেলার চেয়ারম্যান বাজার, ভূমিহীন বাজার, বটতলা, চৌধুরী বাজারসহ বিভিন্ন পথসভায় এসব কথা বলেন। এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, কামাল খান, আওয়ামী লীগ নেতা ডা. এ বি এম জাফর উল্যাহসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে তরুণদের কর্মসংস্থানের কথা গুরুত্বসহকারে বিবেচনায় রয়েছে। আমরা আবারও ক্ষমতায় গেলে প্রতিটি পরিবারে একজন করে চাকরি দেব। ভূমিহীনদের কল্যাণে কাজ করব। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে তিনি নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান। তিনি আরও বলেন, নোয়াখালীর ভূমিহীনদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩৩৫ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন; যা এই কোম্পানীগঞ্জ এলাকার নদী ভাঙন রোধে ব্যয় করা হয়েছে। এর ফলে এ এলাকার ভূমিহীনরা নিরাপদে ও সুখে-শান্তিতে বসবাস করছেন। আগামীতেও আওয়ামী লীগ সরকার গঠন করতে পারলে ভূমিহীনদের বিষয়টি বিশেষভাবে গুরুত্ব পাবে।

 তিনি বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ সম্পর্কে অভিযোগ করে বলেন, ২২ বছরে মওদুদ এ এলাকার কোনো উন্নয়ন করেননি। এখন ঘরে বসে মিডিয়াকে প্রেস ব্রিফিং করছেন। তিনি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তার কোনো ভোট নেই বুঝতে পেরেছেন।

সর্বশেষ খবর