সোমবার, ২৮ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

কুপিয়ে হত্যা দম্পতিকে

নীলফামারী প্রতিনিধি

সৈয়দপুরে একটি খামার বাড়ির ভিতর স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় ছুরিকাঘাতে আহত হয়েছে নৈশ প্রহরীও। নিহতরা হলেন শেখ নজরুল ইসলাম (৬৫) ও তার স্ত্রী সালমা বেগম (৪৮)।

জানা গেছে, গতকাল বেলা ১১টার দিকে উপজেলার খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়ার খামার বাড়ি থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ। তাদের বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি সোনাপুকুর গ্রামে। আহত নৈশ প্রহরী আবদুর রাজ্জাক (৪০) নীলফামারীর ডিমলা উপজেলার বাবুরহাট গ্রামের  খয়রাত হোসেনের ছেলে।

পুলিশ জানায়, পানি উন্নয়ন বোর্ডের প্রাক্তন কর্মচারী শেখ নজরুল ইসলাম দীর্ঘদিন থেকে তার দ্বিতীয় স্ত্রী সালমা বেগমকে নিয়ে সৈয়দপুর শহরের বাঙালীপুর নিজপাড়া এলাকায় বসবাস করছিলেন। চারদিন আগে স্ত্রী সালমাকে নিয়ে খামার বাড়ি দেখতে আসেন তিনি। সে দিন থেকে খামার বাড়িতেই অবস্থান করছিলেন স্বামী-স্ত্রী। গতকাল সকালে খামার বাড়িতে স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ এবং খামার বাড়ির নৈশপ্রহরী রাজ্জাককে গুরুতর আহত দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে। নিহত শেখ নজরুল ইসলাম ও সালমা বেগমের ছেলে শেখ স্বপন আহমেদ (২২) বলেন, ‘চার দিন আগে বাবা ও মা খামার বাড়িতে দেখাশোনার জন্য আসেন। সেই দিন থেকে এখানেই তারা অবস্থান করছিলেন। গতকাল সকাল সোয়া ৭টার দিকে আমার মায়ের মোবাইল থেকে এই গ্রামের একজন ফোন করে জানায় কে বা কারা তোমার বাবা-মাকে কুপিয়ে মেরে ফেলেছে। আর তোমাদের খামারের  নৈশ্য প্রহরী রাজ্জাক রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। এমন ফোন পেয়ে আমি আমার বড় ভাই খামার বাড়িতে এসে দেখি আমার বাবা-মায়ের লাশ পড়ে আছে। আর আমাদের খামারের নৈশ্য প্রহরী রাজ্জাক রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছে।’ তিনি আরও জানান, ‘দুই বছর আগে খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া গ্রামের আসলাম চৌধুরীর কাছ থেকে ২ একর জমি পাঁচ বছরের চুক্তিতে নিয়ে একটি খামার তৈরি করেন আমার বাবা শেখ নজরুল ইসলাম। কিছুদিন আগে আসলাম চৌধুরীর ছেলেরা তাদের জমি ফেরত নেওয়ার জন্য আমাদের চাপ প্রয়োগ করে। আমরা রাজি না হওয়ায় তারা আমাদের হুমকি দিয়ে আসছিল।’ তিনি আরও বলেন, ‘এ ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত- তা আমি জানি না। তবে আমাদের খামারের নৈশ্য প্রহরী আহত হয়ে হাসপাতালে আছে, সে বিষয়টি বলতে পারবে। কারণ রাজ্জাককে যখন হাসপাতালে নেওয়া হচ্ছিল সে বলেছে আমাকে বাঁচান আমি সব বলতে পারব।’ সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা জানান, হত্যাকাণ্ডটি গভীর রাতে ঘটতে পারে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জমির মালিক আসলাম চৌধুরী (৬০), তার দুই ছেলে সজল ও লাবু এবং রহিমা বেগম নামের এক নারীকে আটক করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর