শুক্রবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আওয়ামী লীগের মনোনয়ন

ফরম তুলতে উপচে পড়া ভিড় ধানমন্ডিতে

নিজস্ব প্রতিবেদক

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করতে গতকাল চতুর্থ দিনেও ছিল উপচে পড়া ভিড়।

সকাল ৯টা থেকে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডি কার্যালয়ে এই মনোনয়নপত্র বিতরণ করার কথা থাকলেও ৬টা থেকে লাইন ধরেন মনোনয়নপ্রত্যাশী ও তাদের সমর্থকরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভিড় বাড়তে থাকে। প্রচ- ভিড় সামলাতে হিমশিম খেতে হয় সভানেত্রীর কার্যালয়ের কর্মরত স্টাফ ও মনোনয়ন ফরম বিতরণ কাজে দায়িত্বরত নেতাদের। বেলা ৯টা থেকে ৫টা পর্যন্ত ছিল দীর্ঘ সারি। পুরুষদের পাশাপাশি নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। গত সোমবার থেকে এ মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। আজ শেষ হবে মনোনয়নপত্র জমা ও বিতরণ। চেয়ারম্যান পদে ২০ হাজার এবং ভাইস চেয়ারম্যান পদে ৫ হাজার টাকা দিয়ে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মনোনয়ন প্রত্যাশীরা।

সংরক্ষিত নারী আসনের প্রার্থী চূড়ান্ত হবে আজ : সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের প্রার্থী কারা চূড়ান্ত হবে আজ। বিকাল সাড়ে চারটায় গণভবনে প্রধানমন্ত্রীর বাসভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হবে। সভায় সভাপতিত্ব করবেন দলীয় সভানেত্রী ও মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈঠক শেষে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই নাম ঘোষণা করার কথা রয়েছে।

সর্বশেষ খবর