শুক্রবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

বিএনপির ঝুঁকি নেওয়ার সাহস নেই : কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের ভবিষ্যৎ অন্ধকার। যে দলের নেতাদের ঝুঁকি নেওয়ার সাহস নেই, তাদের ভবিষ্যৎ অন্ধকার। গতকাল রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এসব কথা বলেন তিনি।

নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে বিএনপির পুনর্নির্বাচনের দাবি, অন্যথায় আন্দোলনের ডাক প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির এই ডাক তামাদি হয়ে গেছে। বিএনপি এখন আন্দোলনের ডাক দিলে জনগণের কোনো সাড়া তারা পাবে না। কারণ দেশে-বিদেশে তারা দুর্নীতির জন্য, সন্ত্রাসের জন্য ইমেজ সংকটে আছে। তাদের প্রথম এবং প্রধান কাজ হচ্ছে, তাদের ইমেজ সংকট দূর করা। কালো ব্যাজ, কালো পতাকা, মানববন্ধন (বিএনপি) এসব ডাক দেবে, এতে কোনো সাড়া পাওয়া যাবে না। এসব নিয়েই তাদের থাকতে হবে।

এ ছাড়া আগামী অক্টোবরে সম্ভাব্য কাউন্সিলের আগেই দলের সহযোগী সংগঠনগুলোর কাউন্সিল সম্পন্ন করার ব্যাপারে জোর দেওয়া হচ্ছে বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এ সময় দলের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছার উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর