শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

পাঠাওয়ে কাভার্ড ভ্যান চাপায় নিহত ছাত্রী

ঘরে উঠে গেল চান্দের গাড়ি, মৃত্যু ৪

শেকৃবি সংবাদদাতা ও নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

পাঠাওয়ে কাভার্ড ভ্যান চাপায় নিহত ছাত্রী

রাজধানীতে কাভার্ড ভ্যান চাপায় এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু হয়েছে। তার নাম ফাহমিদা হক লাবণ্য (২১)। তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। গতকাল দুপুরে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের গেটের সামনে কাভার্ড ভ্যানটি তাকে চাপা দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল বেলা ১২টায় একটি দ্রুতগামী কাভার্ড ভ্যান লাবণ্যকে চাপা দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বেলা ২টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। জানা যায়, নিহত শিক্ষার্থীর বাবা এমদাদুল হক এবং মা ফারজানা হকের সঙ্গে শ্যামলীর ৩ নম্বর রোডের ৩৩ নম্বর বাসায় থাকতেন। শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি জানান, ওই শিক্ষার্থী বাসা থেকে রাইড শেয়ারিং বাইক পাঠাও-এ করে ইউনিভার্সিটিতে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়েন। শুনেছি এ ঘটনায় পাঠাও চালকও আহত হয়েছেন। তবে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

ঘরে ঢুকে পড়ল চাঁদের গাড়ি, নিহত ৪ : কাঠবোঝাই একটি চাঁদের গাড়ি রাস্তার পাশে একটি ঘরে ঢুকে পড়লে চার শ্রমিক নিহত হন। তারা হলেন মো. জাফর (৩৫), রিয়াদ (১৮), নাজিম (২২) ও মুনাফ (৫২)। একই ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। গতকাল ভোরে রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ইউনিয়নের গাবতল গ্রামে এ ঘটনা ঘটে। হতাহত সবার বাড়ি নোয়াখালীর হাতিয়া উপজেলায়। তারা সবাই ইটভাটার শ্রমিক। রাঙ্গুনিয়া থানার ওসি ইমতিয়াজ ভুইয়া বলেন, ভোররাতে কাঠবোঝাই একটি চাঁদের গাড়ি রাঙামাটি থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। রাঙ্গুনিয়ার ইসলামপুরে এলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি ঘরে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলে চারজন নিহত হন।

আহত হন আরও তিনজন। নিহতদের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। চমেক হাসপাতাল সূত্রে জানা যায়, আহত তিনজনকে হাসপাতালে আনা হয়েছে। তারা হলেন মো. সিদ্দিক (৩০), বেচু (১৫) ও নাজিম উদ্দিন (১২)। তাদের অবস্থা আশঙ্কাজনক।

সর্বশেষ খবর