সোমবার, ২৪ জুন, ২০১৯ ০০:০০ টা

ট্রেনের বগি খালে, নিহত ৩ আহত ২৫০

নিজস্ব প্রতিবেদক, সিলেট

ট্রেনের বগি খালে, নিহত ৩ আহত ২৫০

মৌলভীবাজারের কুলাউড়ার বরমচাল স্টেশন থেকে ২০০ মিটার দূরে কালা মিয়া বাজার এলাকায় গত রাতে উপবন এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হয়ে খালে পড়ে তিনজন নিহত হয়। -বাংলাদেশ প্রতিদিন

সিলেট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া আন্তঃনগর উপবন এক্সপ্রেস ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েছে। রবিবার রাত পৌনে ১২টার দিকে  ট্রেনটির দুটি বগি লাইনচ্যুত হয়ে খালে পড়ে যায় এবং একটি বগি উল্টে যায়। এতে ঘটনাস্থলে  তিনজনের মৃত্যু হয়েছে এবং অন্তত ২৫০ জন আহত হয়েছেন। এদের মধ্যে অনেকের অবস্থা গুরুতর। কুলাউড়া উপজেলার বরমচাল স্টেশন থেকে ২০০ মিটার দূরে কালা মিয়া বাজার সংলগ্ন ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। ট্রেনের যাত্রী জৈন্তাপুর ইমরান আহমদ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহেদ আহমদ জানান, কুলাউড়ার বরমচাল স্টেশন সংলগ্ন একটি ব্রিজে হঠাৎ ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়ে খালে পড়ে যায় এবং একটি বগি উল্টে যায়। এতে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়েছে এবং লাইনচ্যুত বগির যাত্রী ছাড়াও মারাত্মক ঝাঁকুনিতে অন্তত ২৫০ যাত্রী আহত হয়েছেন বলে জানান তিনি।

জানা গেছে সিলেট-ঢাকা মহাসড়কে ভারী যান চলাচল বন্ধ থাকায় ট্রেনের ওপর নির্ভরশীল হয়ে পড়েন ঢাকাগামী যাত্রীরা। ফলে ধারণক্ষমতার চেয়ে বেশি যাত্রী নিয়ে ট্রেনটি সিলেট থেকে ছেড়ে যায়।

সর্বশেষ খবর