শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

১৫ আগস্ট খালেদার জন্মদিন পালন করে না বিএনপি : রিজভী

নিজস্ব প্রতিবেদক

দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭৫তম জন্মদিন উপলক্ষে তার রোগমুক্তি কামনায় আজ শুক্রবার দেশব্যাপী মিলাদ ও দোয়া মাহফিল কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। গত বুধবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এ তথ্য জানান।

এতে বলা হয়েছে, ১৫ আগস্ট বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৫তম জন্মদিন। এ উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি ১৬ আগস্ট শুক্রবার ঢাকাসহ সারা দেশে আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠান পালনের কর্মসূচি ঘোষণা করেছে। সারা দেশে সব জেলা, মহানগর, উপজেলা ও থানা ইউনিটকে ওই কর্মসূচি যথাযথভাবে পালন করার জন্য অনুরোধ করা হলো।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে ১৫ আগস্ট প্রথম প্রহরে দলীয় নেতা-কর্মীরা কেক কেটে উৎসব করলেও গত কয়েক বছর ধরে এ কর্মসূচি থেকে বিরত রয়েছেন তারা। বিশেষ করে বেগম খালেদা জিয়ার নির্দেশে ২০১৬ সাল থেকে এ দিনটিতে কর্মসূচি পালন থেকে বিরত রয়েছে বিএনপি। ফলে এবারও খালেদা জিয়ার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ১৫ আগস্ট কোনো কর্মসূচি নেই তাদের। এমনকি দলের পক্ষ হতে নিয়মিত সংবাদ সম্মেলন থেকেও বিরত রয়েছেন তারা। তবে এ উপলক্ষে আজ মিলাদ মাহফিল ও দোয়া কর্মসূচি পালনের ঘোষণা দেওয়া হয়েছে। এর মাধ্যমে সারা দেশে খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এবং বিকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। উভয় কর্মসূচিতে দলের সিনিয়র নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মী অংশ নেবেন।

সর্বশেষ খবর