শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

বেপরোয়া বাস ফুটপাথে, প্রাণ গেল গৃহবধূর

নিজস্ব প্রতিবেদক

বেপরোয়া বাস ফুটপাথে, প্রাণ গেল গৃহবধূর

স্বামী-সন্তানের সঙ্গে নিহত ফারহা ছবি : সংগৃহীত

বনানীর চেয়ারম্যানবাড়ি-আমতলীর মাঝামাঝি মহাখালী ফ্লাইওভারের পাশের রাস্তা পার হয়ে ফুটপাথে উঠছিলেন ফারহা নাজ (২৮)। যাবেন অফিসে। এমন সময় বেপরোয়া গতির একটি বাস বিদ্যুতের একটি খুঁটিতে ধাক্কা দেয়। এতে সেখানে দাঁড়ানো এক যুবক ছিটকে পড়ে যান। মুহূর্তেই বাসটি ফুটপাথ ঘেঁষে তার দিকে এগিয়ে আসতে থাকে। মুচড়ে দেয় আরেকটি সড়কবাতির খুঁটি। ততক্ষণে সরতে পারেননি ফারহা। একই ধাক্কায় তিনিও পড়ে যান সড়কের ওপর। মাথায় প্রচ  আঘাত পান। রক্তে লাল হয়ে যায় সড়কের ওই স্থান। পড়ে থাকে ফারহার নিথর দেহ। তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায় পথচারীরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ক্যান্টনমেন্ট মিনিবাস সার্ভিসের বেপরোয়া ওই বাসের ধাক্কায় অকালে জীবন দিতে হলো বেসরকারি প্রতিষ্ঠানের এই কর্মকর্তাকে। গতকাল সকাল ৯টার দিকে মর্মান্তিক এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে বাসের চালক ও তার সহকারী পলাতক। জানা যায়, ফারহা নাজ একটি বেসরকারি প্রতিষ্ঠানের প্রশাসনিক কর্মকর্তা। চার বছর আগে বিয়ে হয় পল্লী বিদ্যুতের কর্মকর্তা নাজমুল হাসানের সঙ্গে। রাজধানীর মিরপুরের মনিপুর এলাকায় তাদের বাসা। এ দম্পতির তাহরিন হাসান ইশরা নামে দেড় বছর বয়সী এক মেয়ে আছে।

এদিকে, রাজধানীর তুরাগে বাসের চাপায় এক সংগীত পরিচালকের মৃত্যু হয়েছে। তার নাম পারভেজ রব (৫৬)।  তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল মোত্তাকিন জানান, গতকাল সকালে তুরাগের ইস্ট ওয়েস্ট হাসপাতালের সামনে বাসে ওঠার সময় আরেকটি বাস পারভেজ রবকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পারভেজ রবকে চাপা দেওয়া ভিক্টর ক্লাসিক পরিবহনের (ঢাকা মেট্রো ব-১২-০৯৬৩) বাসটি জব্দ করা হয়েছে। ঘটনার পর থেকে ওই বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।

সর্বশেষ খবর