শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

কক্সবাজার ও গাজীপুরে নৃশংস হত্যা

ছয়জনের গলা কাটা লাশ উদ্ধার, শোকের মাতম

কক্সবাজার ও গাজীপুর প্রতিনিধি

কক্সবাজারের উখিয়ার রতœাপালং ইউনিয়নের পূর্ব রতœাপালং গ্রামে কুয়েত প্রবাসী এক ব্যক্তির বাড়িতে তার পরিবারের চারজনকে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার রাতের যে কোনো সময় কে বা কারা এ হত্যাকা-  ঘটিয়েছে। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে মৃতদেহ চারটি উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মধ্যে দুই শিশু ও দুই নারী রয়েছে।

নিহতরা হলেন- পূর্ব রতœাপালং গ্রামের মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সখী বড়ুয়া (৬২), তার ছেলে কুয়েত প্রবাসী লোকেন বড়–য়ার স্ত্রী মিলা বড়ুয়া (২৩), ছেলে রবিন বড়ুয়া (৫) ও শিবু বড়ুয়ার মেয়ে সনি বড়–য়া (৬)। এদের প্রত্যেককে গলা কাটা অবস্থায় পাওয়া গেছে। উখিয়া থানার ওসি আবুল মনসুর জানান, বুধবার রাতের যে  কোনো সময় কে বা কারা একই পরিবারের দুই শিশু ও দুই নারীকে জবাই করে হত্যা করেছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাড়ির তিনটি কক্ষ থেকে পৃথক চারজনের গলা কাটা মৃতদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, কুয়েত প্রবাসী লোকেন বড়ুয়ার বাড়ির ছাদের দরজা ভেঙে দুর্বৃত্তরা প্রবেশ করে তাদের জবাই করে হত্যা করেছে।

গাজীপুরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা : গাজীপুর মহানগরীর পূবাইলের বসুগাঁও এলাকায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আবুল কালাম (৪০) বসুগাঁও এলাকার তারা মিয়ার ছেলে। স্ত্রী পুতুল বেগম (২৮) কে নিয়ে বসুগাঁও এলাকায় বসবাস করতেন। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পূবাইল থানার ওসি নাজমুল হক ভূইয়া জানান, আবুল কালাম তার স্ত্রীকে নিয়ে বসুগাঁও এলাকার জিএম টেক্সটাইলের পেছনে থাকতেন। বুধবার রাতে দুর্বৃত্তরা আবুল কালাম ও তার স্ত্রীকে কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে ওই দম্পতির মৃত্যু হয়। ওই দম্পতির দুই বছরের শিশু ঘুম থেকে জেগে কান্নাকাটি শুরু করলে এলাকাবাসী বিষয়টি টের পেয়ে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের ঘরের খাটের উপর একই সঙ্গে স্বামী-স্ত্রীর লাশ দেখতে পান। পরে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর