শনিবার, ৫ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

ধনীদের ক্লাবে মধ্যরাতে ডিবির হানা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি এলিট শ্রেণির ক্লাবে মধ্যরাতে অভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম। অভিযানে ক্লাব সভাপতি শিল্পপতি তোফাজ্জল হোসেন তাপুসহ সাতজনকে আটক করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় অবস্থিত দি ইউনাইটেড অ্যাসোসিয়েশন প্রাইভেট লিমিটেডে ওই অভিযান চালানো হয়।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, ‘কোনো অপরাধীকে ছাড় নয়। তিনি যত বড় প্রভাবশালী হোন। আমরা দেখব কে অপরাধী।’ অভিযানে অংশ নেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আরিফ। তবে এ ব্যাপারে সত্যতা নিশ্চিত হওয়ার জন্য তাকে অসংখ্যবার কল করা হলেও তিনি রিসিভ করেননি। ফলে তার পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। অন্যদিকে ইউনাইটেড অ্যাসোসিয়েশনে অভিযানের সত্যতা জানতে যোগাযোগ করা হয় জেলা পুলিশের মিডিয়া উইং বিশেষ শাখার (ডিএসবি) ডিআইও-টু সাজ্জাদ রোমনের সঙ্গে। তিনি এর সত্যতা নিশ্চিত করে জানান, সাতজনকে আটক করা হয়েছে। তাদের জুয়া আইনে আদালতে প্রেরণ করা হয়েছে।

সাজ্জাদ রোমন জানান, আটকদের কাছ থেকে তিন বান্ডিল কার্ড ও ২০ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করা হয়েছে। আটক সবাইকে আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযানে ক্লাব সভাপতি শিল্পপতি তোফাজ্জল হোসেন তাপু, ইকবাল হোসেন, কামাল হোসেন ওরফে গলা কাটা কামাল, শামসুজ্জামান, মোস্তাফিজুর রহমান, এ বি এম শফিকুল ইসলাম ও আফজাল হোসেনকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, ইউনাইটেড ক্লাবটি আগে সবার জন্য উন্মুক্ত ছিল। কিন্তু এখন এটি এলিট শ্রেণির জন্য। সমাজের শিল্পপতি-বিত্তবানরাই এই ক্লাবে আসেন এবং শেষরাত পর্যন্ত এখানে অবস্থান করেন। ক্লাবের ভিতরে ভিআইপি একটি কক্ষ রয়েছে। সেখানে লিস্টেট লোকজনই যেতে পারেন। ফিঙ্গারপ্রিন্ট ছাড়া অন্যরা সেখানে প্রবেশ করতে পারেন না। থাকে কড়া নিরাপত্তা।  ক্লাবটির ওই ভিআইপি কক্ষে নির্দিষ্ট লোকজন বসেন। তবে তারা সেখানে কী করেন মধ্যরাত বা শেষরাত পর্যন্ত তা নিশ্চিত হতে না পারলেও জুয়ার আসর জমান, মদ পান করেন বলেই ধারণা করছে পুলিশ। এ ছাড়া এখানে যারা অতিথি হিসেবে আসেন প্রত্যেকেই দামি গাড়িতে করে আসেন। প্রতিটি গাড়িতেই থাকে কালো গ্লাস লাগানো।

সর্বশেষ খবর