বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

তিন জেলায় বন্দুকযুদ্ধে ছয় জন নিহত

প্রতিদিন ডেস্ক

খুলনা, হবিগঞ্জ ও লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে ছয়জন নিহত হয়েছেন। খুলনার কয়রায় সুন্দরবনে চার বনদস্যু, হবিগঞ্জে এক ডাকাত ও লক্ষ্মীপুরে এক সন্ত্রাসী র‌্যাব ও পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ এবং নিজেদের মধ্যে সংঘর্ষে নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-খুলনা : খুলনার কয়রায় সুন্দরবনে বন্দুকযুদ্ধে বনদস্যুবাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছেন। গতকাল সকালে কয়রার খাল এলাকায় এ ঘটনা ঘটে। র‌্যাবের দাবি, নিহতরা সবাই বনদস্যু। র‌্যাব-৬-এর অধিনায়ক লে. কর্নেল সৈয়দ মোহাম্মদ নূরুস সালেহীন ইউসুফ এ ঘটনা নিশ্চিত করেছেন। বন্দুকযুদ্ধে সৌরভ ও নাহিদ নামে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

হবিগঞ্জ : শায়েস্তাগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছেন। নিহত ডাকাত কুদরত আলী (৪০) সদর উপজেলার দরিয়াপুর গ্রামের ওমর আলীর ছেলে। গতকাল ভোররাতে উপজেলার সুরাবই গ্রামে একটি বাঁশবাগানে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। সে আন্তবিভাগ ডাকাত সর্দার। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১৩টি ডাকাতি মামলা রয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম জানান, নিহত ডাকাত সর্দার কুদরত সিলেট, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়া, নরসিংদী, কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ডাকাতি করতেন। তিনি একজন আন্তবিভাগীয় ডাকাত সর্দার।

লক্ষ্মীপুর : গুলিবিদ্ধ হয়ে স্থানীয় শীর্ষ সন্ত্রাসী ইলিয়াছ কোবরা নিহত হয়েছেন। গতকাল ভোররাতে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বকুলতলা থেকে তার লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায় পুলিশ। এর আগে দুই সন্ত্রাসী বাহিনীর মধ্যে গোলাগুলিতে ইলিয়াছ গুলিবিদ্ধ হয়ে নিহত হন। তবে গোলাগুলির ঘটনায় জড়িত সন্ত্রাসী বাহিনীগুলোর নাম জানাতে পারেনি পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে একটি বন্দুক, ২ রাউন্ড গুলি ও ৫টি গুলির খোসা এবং দেশি অস্ত্র উদ্ধার করা হয়। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ খবর