শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

এবার বগুড়ায় পায়ু পথে বাতাস ঢুকিয়ে শ্রমিক হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

এবার বগুড়ায় পায়ু পথে বাতাস ঢুকিয়ে  শ্রমিক হত্যা

আলাল হোসেন

বগুড়ার কাহালু উপজেলায় পায়ুপথে বাতাস ঢুকিয়ে জুটমিল শ্রমিক আলাল হোসেন ফকিরকে (১২) হত্যা করা হয়েছে। এ ঘটনায় অন্য জুটমিল শ্রমিক যতন কর্মকারকে (১৭) গ্রেফতার করেছে কাহালু থানা পুলিশ।

কাহালু থানা পুলিশ জানায়, উপজেলার মুরইল এলাকার আফরিন জুটমিলে শ্রমিকের কাজ করত আলাল ও যতন কর্মকার। গতকাল সকালে কাজ করার এক ফাঁকে আলালের পায়ুপথে মেশিন দিয়ে বাতাস ঢোকানো হয়। এতে আলাল অসুস্থ হয়ে পড়লে তাকে অন্য শ্রমিকরা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন। কিন্তু দুপুরেই সে মারা যায়। আলাল কাহালুর ঢাকন্তা গ্রামের মোজাহার আলী ফকিরের ছেলে। কাহালু থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল জানান, অসুস্থ আলালকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সে মারা যায়। এ ঘটনায় আফরিন জুটমিলের অন্য শ্রমিক শাজাহানপুর উপজেলার খড়না ইউনিয়নের সন্তোষ কর্মকারের ছেলে যতনকে গ্রেফতার করা হয়েছে।

 হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল আজিজ মন্ডল জানান, অসুস্থ অবস্থায় আলালকে সকালে হাসপাতালে ভর্তি করা হলে দুপুরে সে মারা যায়। তার পায়ুপথে বাতাস দেওয়ার কারণে পেট ফুলে গিয়ে সে মারা যায়। উল্লেখ্য, এর আগেও দেশের বিভিন্ন স্থানে এ ধরনের ঘটনা ঘটেছে।

সর্বশেষ খবর