শুক্রবার, ৩ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

সুন্দর ঢাকার কথা আতিকের বৈধ প্রার্থিতাকে প্রাথমিক বিজয় বললেন তাবিথ

নিজস্ব প্রতিবেদক

ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, আমি বিজয়ী হলে সবাইকে নিয়ে একটি সুন্দর ঢাকা উপহার দেব। অন্যদিকে বৈধ প্রার্র্থী হিসেবে ঘোষণা দেওয়াটাকে দলের প্রাথমিক বিজয় হিসেবে দেখছেন বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, আমি ব্যক্তি আতিক বড় কথা না, আমি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। নৌকার প্রার্থী। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আপনাদের সবার সমর্থন চাই। আমি বিজয়ী হলে সবাইকে নিয়ে একটি সুন্দর ঢাকা উপহার দেব। গতকাল রাজধানীর ধানমন্ডি ২৭ নম্বরের হোয়াইট হলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, মেয়র প্রার্থী আতিকুল ইসলাম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সাদেক খান এমপি, ইলিয়াস উদ্দিন মোল্লা এমপি, আসলামুল হক আসলাম এমপি, এস এ মান্নান কচি প্রমুখ।

বৈধ প্রার্থী হওয়াটাই প্রাথমিক বিজয় : উত্তর সিটির বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল সাংবাদিকদের বলেন, বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা দেওয়াটাকে আমার দলের প্রাথমিক বিজয় হিসেবে ধরে নিচ্ছি। এ জন্য রিটার্নিং অফিসার ও কর্মকর্তাদের ধন্যবাদ। তিনি বলেন, বুধবার গভীর রাত পর্যন্ত অনেক তথ্য পেয়েছি। সরকারের অনেক সংস্থা তড়িঘড়ি করে অনেক চেষ্টা করেছিল খুঁত বের করার। আমাকে ঋণখেলাপি বলে অপপ্রচার করার চেষ্টা করেছিল। কিন্তু তারা পারেননি। আমরা আইন ও প্রচারবিধি মেনেই নির্বাচনী প্রচারে আগাব। আমি আশাবাদী, আগামী দিনগুলোতে নির্বাচন কমিশনে যে অভিযোগগুলো রেখেছি, সেগুলো সংলাপের মাধ্যমে সমাধান হবে। ইসির ওপরে আস্থা বেড়েছে কিনা প্রশ্নে তিনি বলেন, আস্থাটা আসে পুরো নির্বাচন প্রক্রিয়ার ওপর। আগামী দিনে যে কেউ নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে ইসি কী পদক্ষেপ নেয়, সেগুলো দেখার পরে আস্থার বিষয়ে পরিষ্কারভাবে বলতে পারব। গতকাল রাজধানীর আগারগাঁওয়ে এনআইএলজি ভবনে প্রার্থিতা যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা পাওয়ার পরে তিনি এসব কথা বলেন। এর আগে তাকে বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা করেন ঢাকা উত্তরের রিটার্নিং কর্মকর্তা।

সর্বশেষ খবর