শুক্রবার, ১৭ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
এই অপরাধের শেষ কোথায়

গাজীপুরে জন্মদিনের দাওয়াতে ডেকে ধর্ষণ

গাজীপুর ও কিশোরগঞ্জ প্রতিনিধি

শ্রীপুরে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে তিন বন্ধুর নামে শ্রীপুর থানায় মামলা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর (নয়নপুর) গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষিতার শিকার ছাত্রীর মা মামলাটি করেন। অভিযুক্তরা হলো- নয়নপুর গ্রামের সোহরাব হোসেনের ছেলে শরিফ (১৮), লিটন মিয়ার ছেলে সুজন (১৯), শরীফ (২০) এবং সহযোগী কবির হোসেনের স্ত্রী উর্মি বেগম (১৮)।

ধর্ষিতার মা জানান, তার মেয়ে স্থানীয় শিশু শিক্ষা মডেল একাডেমির অষ্টম শ্রেণির ছাত্রী। মঙ্গলবার সন্ধ্যায় পাশের ঘরের উর্মি তাকে সুজনের জন্মদিনের দাওয়াতে নিয়ে যান। দাওয়াত খাওয়ার পর তাকে  কোমলপানীয় পান করিয়ে অচেতন করা হয়। এরপর উর্মির সহযোগিতায় তিন বন্ধু মিলে মেয়েকে ধর্ষণ করে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল সাকিব জানান, বুধবার রাত সাড়ে ১১টায় ধর্ষিতা মেয়েকে থানায় নিয়ে এসে অভিযোগ দিলে রাতেই সহযোগী উর্মিকে গ্রেফতার করা হয়। অপর আসামিরা ঘটনার পর থেকে পলাতক। অভিযুক্ত প্রধান আসামি শরিফ (১৮)-সহ বাকি দুজনকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

কিশোরগঞ্জ : ভৈরবে ১৩ বছরের এক কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে। গত বুধবার রাত ৯টায় ভৈরব রেলস্টেশনের সিগন্যালের কাছে তাঁতারকান্দি নামক স্থানে এ ঘটনা ঘটে। অভিযোগে জানা গেছে, ওই কিশোরী ভৈরব বাসস্ট্যান্ড থেকে রিকশাযোগে রেলস্টেশনে যাচ্ছিল। এ সময় কয়েকজন যুবক তাকে জোর করে রিকশা থেকে তুলে নিয়ে গণধর্ষণ করে। কিশোরী তার খালার বাসা টঙ্গীতে থাকত। বুধবার টঙ্গী থেকে ভৈরব হয়ে সুনামগঞ্জের দিরাই যাওয়াই কথা ছিল তার। কিশোরীকে রেলওয়ে পুলিশ রাতেই উদ্ধার করে। ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস জানান, ভিকটিমকে রাতেই পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তাকে গভীর রাতে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করেন। এ ব্যাপারে কিশোরীর খালা বাদী হয়ে থানায় ধর্ষণের মামলা করেছেন। অপরাধীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

সর্বশেষ খবর