রবিবার, ৩ মে, ২০২০ ০০:০০ টা

করোনায় আক্রান্ত নওগাঁর এমপি শহীদুজ্জামান

নিজস্ব প্রতিবেদক

মহামারী করোনাভাইরাসে (কভিড-১৯) দেশে এই প্রথম একজন সংসদ সদস্য আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। আক্রান্ত শহীদুজ্জামান সরকার নওগাঁ-২ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য। ৬৫ বছর বয়সী সংসদ সদস্য শহীদুজ্জামান বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্বে রয়েছেন। গত শুক্রবার বিকালে তার করোনা পজিটিভ হওয়ার বিষয়টি জেনেছেন। তিনি গত ২৮ এপ্রিল তার নির্বাচনী এলাকা থেকে ঢাকায় আসেন। এরপর করোনার উপসর্গ  দেখা দিলে নমুনা পরীক্ষা করতে দেন। বর্তমানে তিনি ন্যাম ভবনের বাসায় কোয়ারেন্টাইনে আছেন। এ তথ্য নিশ্চিত করে জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, সংসদ সদস্য শহীদুজ্জামান করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি ন্যাম ভবনেই আছেন। তবে আগের চেয়ে ভালো আছেন। উনি সবার কাছে দোয়া  চেয়েছেন।

নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম ফেসবুকে এক স্ট্যাটাসে বলেন, ‘উত্তরাঞ্চলের একজন মাননীয় সংসদ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনায় আমি উদ্বিগ্ন। দোয়া করি সৃষ্টিকর্তা তাকে যেন সুস্থ করেন। আমি তার জন্য সবার কাছে দোয়া প্রার্থী।’

নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক চৌধুরীও শহীদুজ্জামান সরকার এমপির করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ খবর