শনিবার, ১৩ জুন, ২০২০ ০০:০০ টা

বাড়ছে করোনা আক্রান্ত পুলিশ-আনসারের সংখ্যা

নিজস্ব প্রতিবেদক

বাড়ছে করোনা আক্রান্ত পুলিশ-আনসারের সংখ্যা

করোনাভাইরাসে বাংলাদেশ পুলিশ এবং বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৭ হাজার ৬২৮ জন সদস্য আক্রান্ত হয়েছেন। গতকাল পুলিশ ও আনসার বাহিনীর সদর দফতর সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

পুলিশ সদর দফতর সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় নতুন করে পুলিশের ২২১ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত পুলিশের মোট ৭ হাজার ১৯১ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। গত বৃহস্পতিবার এই সংখ্যা ছিল ৬ হাজার ৯৭০ জন। করোনা যুদ্ধে পুলিশে কর্মরত ও সংযুক্ত মোট ২২ সদস্য মৃত্যুবরণ করেছেন।

পুলিশ সদস্যদের মধ্যে ডিএমপির ১ হাজার ৯১৯ জন সদস্য আক্রান্ত হয়েছেন। সাড়ে ৩ হাজার সদস্য করোনা জয় করে সুস্থ হয়েছেন। গতকাল পর্যন্ত মোট ৩ হাজার ১১২ জন করোনার উপসর্গ নিয়ে আইসোলেশন ইউনিটে ভর্তি রয়েছেন। আক্রান্তদের সংস্পর্শে এসে কোয়ারেন্টাইনে রয়েছেন ৯ হাজার ১৬১ জন পুলিশ কর্মকর্তা। আনসার ও ভিডিপি সদর দফতর সূত্র জানায়, গতকাল পর্যন্ত ৪৩৭ জন আনসার করোনায় আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত বাহিনীর এক ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ২৭৯ জন সদস্য সুস্থ হয়েছেন। সুস্থতার হার ৬৪ শতাংশ। করোনায় প্রাণ হারিয়েছেন আনসারের দুই সদস্য। কর্মকর্তাসহ হোম কোয়ারেন্টাইনে আছেন ৪৭ জন। ৯০ জন সদস্য বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বিভিন্ন থানা/ক্যাম্প/ হোটেলে কোয়ারেন্টাইনে আছেন ৭৯ জন।

সর্বশেষ খবর