রবিবার, ৯ আগস্ট, ২০২০ ০০:০০ টা

বেপরোয়া বাস সড়কে প্রাণ গেল ১৩ জনের

প্রতিদিন ডেস্ক

ময়মনসিংহের মুক্তাগাছায় বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশার সাত যাত্রী নিহত হয়েছেন। অন্যদিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ আঞ্চলিক মহাসড়কের সরোজগঞ্জ বাজারে বাসচাপায় ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ছয়জন। প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : ময়মনসিংহের মুক্তাগাছায় গতকাল বিকাল ৪টার দিকে উপজেলার মানকোন ইউনিয়নে জামালপুরগামী রাজিব পরিবহনের একটি বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার সাত যাত্রী নিহত হয়েছেন। পুলিশ ঘাতক বাসচালক কামাল হোসেনকে (৫৩) আটক করেছে। ময়মনসিংহ সদর ও মুক্তাগাছা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন- সিএনজি চালক মুক্তাগাছা উপজেলার শ্রীরামবাড়ীর আলাদুল (৩৮), মলাজানি গ্রামের নজরুল ইসলাম (৩৫), টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার নয়াপাড়া গ্রামের নুর ইসলাম (৩০), তার স্ত্রী তাসলিমা (২৬) ও কন্যা লিজা (১৩) এবং অজ্ঞাতনামা দুজন।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গা-ঝিনাইদহ আঞ্চলিক মহাসড়কের সরোজগঞ্জ বাজারে ঢাকা ফেরত রয়েল পরিবহনের চাপায় এক পল্লীচিকিৎসক ও পাঁচ কৃষিশ্রমিক ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ছয়জন। গতকাল সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক বাসের চালক আসাদুল হককে আটক করেছে পুলিশ। নিহতরা হলেন- সদর উপজেলার খাড়াগোদা গ্রামের মাহাতাব আলীর ছেলে পল্লীচিকিৎসক মিলন হোসেন (৪০), তিতুদহ গ্রামের নোতা আলীর ছেলে মোহাম্মদ সোহাগ (২০), আবদুর রহিমের ছেলে শরীফ হোসেন (৩০), আলী হোসেনের ছেলে রাজু হোসেন (৩০) ও হায়দার আলীর ছেলে কালু হোসেন (৪৫) এবং বসুভান্ডারদহ গ্রামের নিতাই হালদারের ছেলে ষষ্টি হালদার (৩৫)। চুয়াডাঙ্গা সদর অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ জানান, রয়েল পরিবহনের বাসটি সরোজগঞ্জ বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি মোটরসাইকেল, কয়েকটি ভ্যান ও একটি ভটভটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান দুজন। এ ঘটনায় আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও চারজন মারা যান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর