রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

তরুণদের দিয়ে বিএনপির কাউন্সিল মিটিং করান

নিজস্ব প্রতিবেদক

তরুণদের দিয়ে বিএনপির কাউন্সিল মিটিং করান

ডা. জাফরুল্লাহ চৌধুরী

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, সব অনিয়ম-কুসংস্কার বাদ দিয়ে তরুণ নেতাদের দিয়ে দলের কাউন্সিল করান। কারণ তারা মার খেয়েছে, জেল খেটেছে। তারা রাস্তায় দাঁড়াবে। তাদের স্ট্যান্ডিং কমিটিতে নিতে হবে। গতকাল দুপুরে জাতীয় প্রেস ক্লাবে ‘জাতীয় স্মরণ মঞ্চ’ নামের একটি সংগঠনের উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রয়াত অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদ স্মরণে এক নাগরিক শোকসভায় তিনি এ কথা বলেন।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, এখন বেগম খালেদা জিয়াকে অবশ্যই কথা বলতে হবে। দেশের বিচার ব্যবস্থার সমালোচনা করে তিনি বলেন, সবার জামিন হয়, এমনকি ফাঁসির আসামিরও জামিন হয়, কিন্তু  বেগম খালেদা জিয়ার নামে দায়ের করা মিথ্যা মামলায় জামিন হয় না। এর বিরুদ্ধেও সবাইকে সোচ্চার হতে হবে। আয়োজক সংগঠনের সভাপতি প্রকৌশলী আ হ ম মনিরুজ্জামান দেওয়ান মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনের পরিচালনায় বক্তব্য দেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও খায়রুল কবির খোকন, চেয়ারপারসনের উপদেষ্টা কবি আবদুল হাই শিকদার, নাজিম উদ্দীন আলম, গণস্বাস্থ্য কেন্দ্রের জাহাঙ্গীর আলম মিন্টু, দিদারুল ইসলাম প্রমুখ। বিশিষ্ট এই মুক্তিযোদ্ধা চিকিৎসক বলেন, আজকে দেশবাসী চায় আমরা রাস্তায় নামি।

আমাদের রাস্তায় দেখলে তারা প্রথম দিন বা দ্বিতীয় দিন না এলেও তৃতীয় দিন ঠিকই আমাদের পাশে এসে দাঁড়াবে। তারা অবশ্যই রাস্তায় নামবে। এ কথাটা প্রধানমন্ত্রীও জানেন। মাহমুদুর রহমান মান্না বলেন, সরকারের লোকজন আজ একের পর এক দুর্নীতিতে নিমজ্জিত। তাদের দুর্নীতি গণমাধ্যমে প্রকাশ করতে দেওয়া হচ্ছে না। এখন তো দুর্নীতিকান্ডে ক্ষমতাসীনদের আত্মীয়স্বজনরাও ধরা পড়ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর