শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

নূর অন্যায় করলে বিচার করুন হয়রানি নয়

ডা. জাফরুল্লাহ

নিজস্ব প্রতিবেদক

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর অন্যায় করলে তার বিচার করুন। তাই বলে তাকে হয়রানি করা যাবে না। তাকে ঘর থেকে বের হতে দেবেন না, এটা হয় না।

গতকাল দুপুরে ধানমন্ডিতে গণস্বাস্থ্য নগরকেন্দ্রে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি। ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক, রাজনীতিবিদ ও বিভিন্ন পেশাজীবীসহ অন্যদের গ্রেফতার-নিপীড়ন-হয়রানি, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরসহ গণতান্ত্রিক আন্দোলনের সঙ্গে সংশ্লিষ্টদের নামে মামলা-হয়রানি ও সমসাময়িক বিষয় নিয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আজকে সমাজের নানা স্তরে দুর্নীতি পৌঁছেছে। সবচেয়ে বড় দুর্নীতি হচ্ছে সরকারের বিভিন্ন প্রতিষ্ঠানে। এ ছাড়া সরকার মানুষের আত্মনিয়ন্ত্রণের অধিকার হরণ করে, মানুষের মানবাধিকার লঙ্ঘন করে, এর চেয়ে বড় দুর্নীতি কী হতে পারে? স্বাস্থ্য অধিদফতরের গাড়িচালক মালেকের দুর্নীতির প্রসঙ্গ টেনে তিনি বলেন, মালেকের দোতলা ও সাততলা বাড়ি, আবজালের ১০টা বাড়ি। আমি মনে করি, এগুলো সরকারের দুর্নীতি। সরকার তার নৈতিক অবস্থান হারিয়েছে। এ সময় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের  প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর