শুক্রবার, ২ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

ছাত্রলীগের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান ডেঞ্জার জোন

নিজস্ব প্রতিবেদক

ছাত্রলীগের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান ডেঞ্জার জোন

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, যেখানে ছাত্রলীগ-যুবলীগের অফিস রয়েছে বিশ্ববিদ্যালয় ও কলেজসহ শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর জন্য সেসব স্থান ডেঞ্জার জোনে পরিণত হয়েছে। ফলে ছাত্রলীগের অফিসের কাছে কোনো কলেজ বা বিশ্ববিদ্যালয়ে সন্তানদের পাঠাতে অভিভাবকরা ভয় পাচ্ছেন। বিশেষ করে মেয়েদের শিক্ষাপ্রতিষ্ঠানে পাঠাতে সবাই ভয় পাচ্ছেন। ছাত্রলীগের কারণে বিশ্ববিদ্যালয়, কলেজগুলো এখন ডেঞ্জার জোন। গতকাল দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগর উত্তর বিএনপি এর আয়োজন করে। সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার পরিবারের সদস্যদের ব্যঙ্গ করে মিথ্যা ও বানোয়াট কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে এ কর্মসূচি পালন করে তারা।

রিজভী আহমেদ বলেন, আওয়ামী লীগের যত রাগ, যত ক্ষোভ সব জিয়াউর রহমান আর বেগম খালেদা জিয়ার প্রতি। তাদের ক্ষোভ, কেন জিয়াউর রহমান স্বাধীনতা ঘোষণা করলেন? আওয়ামী লীগের নেতারা বলেন, জিয়াউর রহমান নাকি পাকিস্তানের চর। যে লোক পাকিস্তানের কমান্ডারকে হত্যা করে যুদ্ধের সূচনা করলেন। তার বিরুদ্ধে এ অপবাদ। রিজভী বলেন, এখন শুধু একটি পরিবারের গুণগান চলছে। তারাই নাকি সবকিছু করেছে।

সর্বশেষ খবর