শিরোনাম
বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

নোয়াখালীতে এবার গৃহবধূর চার টুকরা লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচরে এক গৃহবধূকে চার টুকরা করে কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বিকাল ৫টার দিকে পুলিশ উপজেলার চরজব্বার ইউনিয়নের ১ নং ওয়ার্ডের উত্তর জাহাজমারা গ্রামের প্রভিডা ফিডের পেছনের একটি ধানখেত থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

নিহত গৃহবধূ নুরজাহান বেগম (৪৩) উপজেলার চরজব্বার ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত আবদুল বারেকের স্ত্রী। চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত গৃহবধূর মরদেহের দুই টুকরা উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা টুকরার মধ্যে রয়েছে মাথা আর কোমরের অংশ।

প্রত্যক্ষদর্শীরা বলছে, ওই গৃহবধূকে কেটে চার টুকরা করে হত্যা করা হয়েছে। তবে টুকরা অংশের মধ্যে বুক আর পায়ের অংশ এখনো পাওয়া যায়নি। নিহতের ছেলে হুমায়ন কবির (২৮) জানান, বুধবার ভোর থেকে তার মা নিখোঁজ ছিলেন। পরে স্থানীয় এক মহিলা বিকালের দিকে ধানখেতের আইলে শামুক খুঁজতে গেলে টুকরা করা মরদেহ দেখতে পান। বিষয়টি জানাজানি হলে আমি মরদেহের পাশে শামুকের ব্যাগ দেখে শনাক্ত করি যে, এটি আমার মায়ের মরদেহ। ওসি সাহেদ উদ্দিন চৌধুরী জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর