সোমবার, ১২ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

নারায়ণগঞ্জে সাংবাদিককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বন্দরে মো. ইলিয়াস নামে স্থানীয় এক সাংবাদিককে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত রাত ৯টার দিকে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

ইলিয়াসকে কুপিয়ে হত্যার অভিযোগে তুষার নামে এক স্থানীয় যুবককে আটক করেছে পুলিশ। এ ছাড়া আটক তুষারের সহোদর তুর্জয়কে খুঁজছে পুলিশ। নিহত ইলিয়াস কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা এলাকার মজিবুর রহমানের ছেলে। তিনি নারায়ণগঞ্জের স্থানীয় দৈনিক বিজয়ে সংবাদদাতা হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।  পরিবার ও স্থানীয় লোকজনের দেওয়া তথ্যানুযায়ী, ইলিয়াস মৃত জামান মিয়ার দুই ছেলে তুষার ও তুর্জয়ের অবৈধ গ্যাস সংযোগ ও মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত থাকার বিষয়ে পত্রিকায় লেখালেখি করেছিলেন। এ ঘটনায় আটকও হয়েছিল তারা। এর জের ধরেই ইলিয়াসকে কুপিয়ে হত্যা করা হয়েছে অভিযোগ পরিবারের।

স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে সংবাদকর্মী ইলিয়াসকে কুপিয়ে রাস্তায় ফেলে রাখা হয়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। ওই সময় হাসপাতালের চিকিৎসক গোলাম মোস্তফা ইমন তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থলে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া জানান, এ ঘটনায় তুষার নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

সর্বশেষ খবর