মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

নোয়াখালীতে নারীকে পুড়িয়ে মারার চেষ্টা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে পারিবারিক কলহের জেরে বসত ঘরে পেট্রোল ঢেলে এক নারীকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ সময় দগ্ধ হয়েছে ৫ জন। এ ঘটনায় শামীম নামে একজনকে গতকাল দুপুরে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সকালে জেলা সদরের রামহরিতালুক গ্রামে এই ঘটনা ঘটে। অগ্নিদগ্ধদেরকে প্রথমে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় স্থানান্তর করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রামহরিতালুক গ্রামের ইসমাইল হোসেনের প্রথম স্ত্রীর মৃত্যুর পর আসমা বেগমকে তিনি দ্বিতীয় বিয়ে করেন। প্রথম স্ত্রীর ঘরে ইসমাইলের তিন ছেলে এক মেয়ে রয়েছে। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ইসমাইলের প্রথম স্ত্রীর ছেলে মেয়েদের বনিবনা না হওয়ায় কিছুদিন আগে তারা বাড়ি ছেড়ে যায়। গতকাল ইসমাইলের বড় ছেলে কামাল উদ্দিন ওই বাড়িতে গেলে সৎ মায়ের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঘরের একটি কক্ষে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করেন কামাল। এ সময় ইসমাইলের দ্বিতীয় স্ত্রী আসমা বেগম, ছেলে কামাল উদ্দিন, প্রতিবেশী তারেক, সুমন ও মান্না নামে ৫ জন অগ্নিদগ্ধ হয়। তাৎক্ষণিক তাদেরকে ২৫০ নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আসমা, কামাল ও তারেককে ঢাকায় স্থানান্তর করা হয়। সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন সত্যতা স্বীকার করে বলেন, এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর