বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

সাভারে প্রকাশ্যে গুলি করে ৬ লাখ টাকা ছিনতাই

সাভার প্রতিনিধি

ঢাকার সাভারে প্রকাশ্যে এক ইতালি প্রবাসীকে গুলি করে ৫ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে সাভারের আমিনবাজার এলাকার তুরাগ ব্রিজের কাছে পুলিশ চেকপোস্টের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত ওই প্রবাসীকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন স্থানীয় বাসিন্দারা। গুলিবিদ্ধ ওই প্রবাসীর নাম মোহাম্মদ আমানুল্লাহ (৪০)। তিনি ঢাকার কেরানীগঞ্জ থানার সিরাজনগর বটতলী এলাকার সিদ্দিক আলীর ছেলে। প্রবাসীর স্ত্রী সুমা আক্তার বলেন, ‘বাড়ি নির্মাণের জন্য আমিনবাজার শাখা ইসলামী ব্যাংক থেকে ৫ লাখ ৭০ হাজার টাকা তুলে প্রাইভেটকারে করে আমরা দুজন বাড়িতে ফিরছিলাম। আমাদের বহন করা গাড়িটি ভাকুর্তা লোহার ব্রিজ পার হয়ে কিছুটা এগিয়ে পুলিশ চেকপোস্টের সামনে পৌঁছামাত্র পাঁচটি মোটরসাইকেলে করে ১০ জন ছিনতাইকারী আমাদের গাড়ির গতি রোধ করে। এ সময় ছিনতাইকারীরা পরপর পাঁচটি গুলি করে। এর মধ্যে একটি গুলি আমার স্বামীর বাঁ পায়ে বিদ্ধ হয়েছে।’ এই ছিনতাইকারীদের ব্যাংকের ভিতরও বসে থাকতে দেখেছেন জানিয়ে তিনি বলেন, ‘এদের কয়েকজন ব্যাংকে আমাদের আশপাশ দিয়ে ঘোরাফেরা করে এবং কত টাকা তুলেছি তাও তারা পর্যবেক্ষণ করে। সেখান থেকেই আমাদের পিছু নেয় তারা।’ ছিনতাইকারীরা গুলি করলেও কোনো শব্দ হয়নি বলে জানান তিনি।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা জানান, প্রবাসী আমানুল্লার বাঁ পা থেকে একটি গুলি বের করা হয়েছে। তবে তিনি সুস্থ আছেন। সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, এ বিষয়ে খোঁজখবর নিতে পুলিশের একাধিক টিম কাজ করছে। আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সর্বশেষ খবর