সোমবার, ৩০ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

কাফরুলে নারীকে কুপিয়ে পুড়িয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কাফরুলে সীমা আক্তার (৩৩) নামে এক নারীকে কুপিয়ে পুড়িয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকালে ইমামনগর সমিতি কলোনির ৫৫/৬/সি নম্বর বাসা থেকে ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ। পরে লাশের ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। পুলিশ বলছে, ওই নারীকে তার সৎ ছেলে ও তার সহযোগীরা কুপিয়ে ও পুড়িয়ে হত্যা করেছে।

কাফরুল থানার এসআই আবু বকর সিদ্দিক জানান, সীমা ইমাম নগরের ওই বাসার সাত তলায় স্বামী কামরুজ্জামান শাহজাহান ও সৎ ছেলে নাহিদ শিকদারকে নিয়ে থাকতেন। খবর পেয়ে দুপুরে আমরা ঘটনাস্থলে যাই। নিহতের দগ্ধ শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এটি একটি হত্যাকা-। আমাদের ধারণা, এই হত্যাকা- তার সৎ ছেলে নাহিদ শিকদার ঘটিয়েছে। ঘটনাস্থল থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিট বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। সন্ধ্যার পর সীমার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। পুলিশের তদন্ত সংশ্লিষ্টরা বলছেন, সাত তলার ওই ফ্ল্যাটটি শাহজাহানের। তার মিরপুরে ফ্যানের কার্টন তৈরির একটি কারখানা আছে। নাহিদের মা মারা যাওয়ার পর সীমাকে বিয়ে করেন শাহজাহান। বাবার দ্বিতীয় এই বিয়ে মেনে নিতে পারেনি নাহিদ। এই ক্ষোভ থেকে সীমাকে হত্যা করতে পারে নাহিদ। তাকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ। তাকে ধরতে পারলে খুনের রহস্য বেরিয়ে আসবে।

স্থানীয়রা জানায়, শাহজাহানের বড় স্ত্রী গলার ফাঁস দিয়ে আত্মহত্যা করার পর এক বছর আগে সীমাকে বিয়ে করেন শাহজাহান। বাবার দ্বিতীয় বিয়ে মেনে নিতে পারেনি তেজগাঁও কলেজের অনার্সে পড়ুয়া ছেলে নাহিদ। প্রায়ই সে সৎ মায়ের সঙ্গে ঝগড়া করত। এর জের ধরেই হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে। নিহত সীমার ভাই হেলাল শরীফ জানান, শাহজাহানের ছেলে নাহিদ প্রায়ই তার বোনকে নির্যাতন করত। কারণে-অকারণে ঝগড়া করত। ঝগড়া-নির্যাতনের কথা সীমা তাকে (হেলাল শরীফ) জানাত। রবিবার সকালেও তার বোনের সঙ্গে নাহিদ ঝগড়া শুরু করে। এক পর্যায়ে কুপিয়ে আহত করার পর গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে নাহিদ ও তার সহযোগীরা পালিয়ে যায়। সহযোগীদের মধ্যে নাহিদের স্ত্রী এবং মামাও ছিল। পালিয়ে যাওয়ার সময় তারা ফ্ল্যাট মালিক সমিতির সভাপতিকে বলেন, ‘আমাদের ফ্ল্যাটে যান। সেখানে মারামারি হচ্ছে।’ ফ্ল্যাট মালিক সমিতির লোকজন সেখানে গিয়ে দেখেন বাইরে থেকে দরজা আটকানো। ভিতর থেকে ধোঁয়া বের হচ্ছে। পরে সীমাকে দগ্ধ, আঘাতপ্রাপ্ত ও মৃত অবস্থায় খাটের ওপর থেকে উদ্ধার করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর