মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

উন্নয়ন কর্মকাণ্ড মূল্যায়নে মধ্যবর্তী নির্বাচন দিন

নিজস্ব প্রতিবেদক

উন্নয়ন কর্মকাণ্ড মূল্যায়নে মধ্যবর্তী নির্বাচন দিন

ডা. জাফরুল্লাহ চৌধুরী

মধ্যবর্তী নির্বাচন দেওয়ার আহ্বান জানিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বলেছেন, এত পরিশ্রম, এত উন্নয়ন কর্মকান্ড করছেন। সেগুলোর মূল্যায়ন করতে হলে আপনাদের একটি মধ্যবর্তী নির্বাচন দিতে হবে। তাতে জনগণ ঠিক করবে আপনাদের উন্নয়নমূলক কর্মকান্ডে তারা কতটা সন্তুষ্ট। তিনি বলেন, একটি মধ্যবর্তী নির্বাচন দিন। আপনার সরকারের কর্মকান্ডের মূল্যায়ন করুন।

দেশে ধর্ষণ-শিশু নির্যাতন ও বিচারহীনতার প্রতিবাদে গতকাল জাতীয় প্রেস ক্লাবে সাংবিধানিক অধিকার ফোরামের এক মানববন্ধনে তিনি এ আহ্বান জানান। এ সময় তিনি মানবিক কারণে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে স্থায়ী জামিন দেওয়ার আহ্বান জানান। পাশাপাশি বিএনপিকেও রাজপথে নামার আহ্বান জানান। সংগঠনের সভাপতি সুরঞ্জন ঘোষের সভাপতিত্বে মানববন্ধনে জাতীয় ঐক্যফ্রন্টের জাহাঙ্গীর আলম মিন্টু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহসভাপতি ফরিদ উদ্দিন, কৃষক দলের কে এম রকিবুল ইসলাম রিপন, মহিলা দলের আরিফা সুলতানা রুমা, সাবেক ছাত্রদল নেত্রী সেলিনা সুলতানা নিশিতা প্রমুখ বক্তব্য রাখেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী সরকারকে বলেন, অকারণে আলেম সমাজকে কটু কথা বলবেন না। তাদেরকে কথা বলতে দেন। ভাস্কর্য স্থাপনের বিষয়ে তিনি বলেন, অকারণে আওয়াজ তুলবেন না। মূর্তি এটা একটি অহেতুক বিতর্ক। আলেমরা আপনারা আমাদের শ্রদ্ধেয় ব্যক্তি। আপনাদের দায়িত্ব হবে মানবিক। অহেতুক বিতর্ক করে ইসলামকে ছোট করবেন না। আলেমদের অন্যদের দ্বারা প্রভাবিত না হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর