শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

আওয়ামী লীগ-বিএনপি জনগণকে হতাশ করেছে

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ-বিএনপি জনগণকে হতাশ করেছে

আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, বিএনপির যে অবস্থা তাতে কেউ আর দলটিতে যোগ দিতে চাচ্ছেন না। আবার আওয়ামী লীগে কেউ ইচ্ছা করলেই যোগ দিতে পারছেন না। তাই নতুন প্রজন্মের সামনে রাজনীতির জন্য জাতীয়  পার্টি একমাত্র সম্ভাবনাময় রাজনৈতিক মঞ্চ। আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টিই দেশের মানুষের প্রত্যাশা পূরণ করবে। গতকাল জাপার বনানী কার্যালয়ে খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টি নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি। এ সময় শ্রাবণী চাকমা এবং রোহিনী ত্রিপুরার নেতৃত্বে ২০ ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নেতা জাপা চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে পার্টিতে যোগ দেন। জাতীয় পার্টি চেয়ারম্যান তাদের স্বাগত জানান। এরপর খাগড়াছড়ি থেকে আসা জাতীয় পার্টির নেতৃবৃন্দ প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করতে রংপুরের উদ্দেশে যাত্রা করেন।

অনুষ্ঠানে জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দেশের মানুষের নাভিশ^াস উঠেছে। দেশের মানুষ পরিবর্তন চায়। আওয়ামী লীগ ও বিএনপির বলয় থেকে মুক্ত হতে চায় দেশের মানুষ। তাদের সামনে সম্ভাবনাময় একমাত্র দল জাতীয় পার্টি। তাই আগামী নির্বাচনের আগেই দলকে আরও শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান জাতীয় পার্টি মহাসচিব।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সভাপতি সোলায়মান আলম শেঠের সভাপতিত্বে সভায় আরও বক্তৃতা করেন প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া, খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বাবু মণীন্দ্র লাল ত্রিপুরা, সাধারণ সম্পাদক কেশব লাল দেব, জেলা জাতীয় পার্টির উপদেষ্টা শাহবাজ উদ্দিন, আবুল হোসেন, কংজুরী কর্মকার, আবুল কাশেম, জিল্লুর রহমান, চন্দ্রি লাল ত্রিপুরা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর