শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

ইউএনও ওয়াহিদার ওপর হামলা মামলার বিচারকাজ শুরু

রবিউলের জামিন নামঞ্জুর

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তাঁর বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলা মামলার বিচারিক কার্যক্রম শুরু হয়েছে। মামলার বিচারিক কার্যক্রমের প্রথম ধার্য তারিখ গতকাল আসামির উপস্থিতিতে চার্জ গঠনের দিন ধার্য করা হয় ২৯ ডিসেম্বর। আসামি রবিউল ইসলামকে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এ সময় আসামি রবিউলের আইনজীবী শহীদুর রহমান জামিনের আবেদন করলে আদালতের বিচারক বিশ্বনাথ মন্ডল জামিন নামঞ্জুর করেন। পরে আসামিকে পুনরায় জেলহাজতে পাঠানো হয়।

দিনাজপুর আদালতের পুলিশ পরিদর্শক ইসরাইল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আদালতের বিচারিক কার্যক্রমের প্রথম ধার্য তারিখে আসামির উপস্থিতিতে চার্জ গঠনের দিন ধার্য করা হয় আগামী ২৯ ডিসেম্বর।

তিনি জানান, ইউএনও ওয়াহিদা ও তাঁর বাবার ওপর হামলার ঘটনায় একমাত্র আসামি রবিউল ইসলামের বিরুদ্ধে গত ২১ নভেম্বর দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (আমলি আদালত-৭) আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা দিনাজপুর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি ইমাম আবু জাফর।উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর রাতে সরকারি বাসভবনে ঢুকে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তাঁর বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ইউএনওর বড়ভাই শেখ ফরিদ উদ্দীন বাদী হয়ে গত ৩ সেপ্টেম্বর রাতে ঘোড়াঘাট থানায় মামলা করেন। মামলাটি ঘোড়াঘাট থানা থেকে দিনাজপুর ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর