শনিবার, ২ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

নরসিংদীতে বাস-কার সংঘর্ষে তিন বোনসহ চারজনের প্রাণহানি

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর বেলাবোতে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে তিন বোনসহ চারজন প্রাণ হারিয়েছেন। ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী বেলাবোর দড়িকান্দি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নরসিংদীর পলাশ উপজেলার চলনা গ্রামের খায়রুন্নাহার (৩৫) তার ছোট বোন তিষা (২২) ও কামনা (২৪) এবং প্রাইভেটকারের চালক ঢাকা বেইজিং ডাইং অ্যান্ড উইভিং ইন্ডাস্ট্রিজের জেনারেল ম্যানেজার নোয়াব আলী (৫৪)। প্রাইভেটকারের আরেক যাত্রী নিহত তিন বোনের খালাতো বোন লুনা বেগমকে (৩৭) মুমূর্ষু অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, নিহত নোয়াব আলী নরসিংদীর পলাশ উপজেলার চলনা গ্রামের খায়রুন্নাহার ও তার আপন  দুই বোন এবং তাদের এক খালাতো বোনকে নিয়ে প্রাইভেটকারযোগে ভৈরবে ঘুরতে যান। সেখান থেকে ফেরার পথে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আল মোবারাক নামে (ঢাকা মেট্রো ব-১৫-৭২৩৫) যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেট কারের (ঢাকা মেট্রো (গ-৩১-৭৮৭২) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক নোয়াব আলী ও তিন বোন প্রাণ হারান।

ঘটনার প্রত্যক্ষদর্শী কাজল মিয়া জানান, হঠাৎ বিকট শব্দ। তাকিয়ে দেখি একটা প্রাইভেটকার একটি বাসের ভেতর ঢুকে যাচ্ছে। প্রথমে চিৎকারের শব্দ শুনতে পেলাম। তারপর সব শেষ। চারজনের লাশ উদ্ধার করা হয়। আহত একজনকে হাসপাতালে পাঠানো হয়।

ভৈরব হাইওয়ে থানার ওসি মামুনুর রহমান বলেন, আল মোবারক যাত্রিবাহী বাসটি প্রাইভেট কারের উপর উঠে গেলে এ দুর্ঘটনা ঘটে। দুটি গাড়িরই প্রচ- গতিবেগ ছিল। তাই সংঘর্ষের সঙ্গে সঙ্গে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়।

সর্বশেষ খবর