শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

স্থানীয় সরকার নির্বাচনেও ভোট ডাকাতি হচ্ছে : ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ‘নিজেদের দিকে তাকানোর’ পরামর্শ দিয়ে বলেছেন, কাদের মির্জা সাহেব সবকিছু বলে দিচ্ছেন। দল কী করছে, তার ভাই কী করছেন, সবই তো বলে দিচ্ছেন। কিন্তু দুর্ভাগ্য আমাদের। যে বন্ধুরা রাজনীতি করেন, তারা একবারও নিজের দিকে তাকান না। তাই বলছি, আয়নার দিকে তাকান, বুকে হাত দিন, নিজের বিবেককে জিজ্ঞাসা করেন আপনারা কী করছেন।

মির্জা ফখরুল গতকাল সকালে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপ করছিলেন। এ সময় তিনি বলেন, সরকার ২০১৮ সালের নির্বাচনের মতোই স্থানীয় সরকার নির্বাচনের বিজয় ভোট ডাকাতি করে নিয়ে যাচ্ছে। এ ছাড়াও বিরোধীদলীয় নেতা-কর্মীদের নামে মামলা দিয়ে হয়রানি করছে। এ সরকার গণতন্ত্র ও রাজনৈতিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিয়েছে। এরা একদলীয় শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চায়।

এ সময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, জেলা যুবদলের সভাপতি মহিবুল্লাহ চৌধুরী আবু নুর, জেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ কায়েস প্রমুখ।

মির্জা ফখরুল বলেন, সরকারকে ভয়ঙ্কর আত্মহননের পথ থেকে সরে এসে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দিন। তা না হলে জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলনের মাধ্যমে এ সরকারকে সরিয়ে দেওয়া হবে।

বিএনপির এই মুখপাত্র বলেন, যারা একসময় শেখ হাসিনা ও বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করেছিল, সরকার আজ তাদের সঙ্গে যোগসাজশ করে একই ধারাবাহিকতায় ক্ষমতায় টিকে আছে।

পঞ্চগড়ে পৌর নির্বাচনে সরকারি দলের কর্মীরা বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা করেছেন, সেখানে মারামারি হয়েছে। প্রিসাইডিং অফিসারের গাড়ি ভাঙচুর করা হয়েছে বলেও তিনি অভিযোগ করেন।

সর্বশেষ খবর