সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

বিষপানে মা ও দুই মেয়ের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর সঙ্গে অভিমান করে দুই মেয়েসহ বিষপানে আত্মহত্যা করেছেন মা। গতকাল বিকাল ৩টার দিকে উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের ইসলামপুর ডায়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন- ইসলামপুর গ্রামের লাল মিয়ার স্ত্রী জাহানারা খাতুন (৪০) এবং দুই  মেয়ে রাজিয়া খাতুন (২২) ও লাবণী (১১)। স্থানীয়রা জানান, লাল মিয়ার প্রথম স্ত্রীর ছেলেকে নিয়ে দ্বিতীয় স্ত্রী জাহানারার সঙ্গে পারিবারিক কলহ চলছিল।

এর জের ধরে জাহানারা খাতুন দুপুরে স্বামী লাল মিয়ার সঙ্গে ফোনে উত্তপ্ত বাক্য বিনিময় করেন। এরপর ঘরের মধ্যে থাকা বিষ জাতীয় তরল দুই মেয়েকে সঙ্গে নিয়ে নিজেও পান করেন। কিছুক্ষণ পর বিষয়টি টের পেয়ে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে  পোতাজিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  সেখানে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত  ঘোষণা করেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ জানান, মা ও দুই মেয়ে বিষপানে আত্মহত্যা করেছেন। যে বিষ তাদের ঘরেই রাখা ছিল। খবর  পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব  জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর