শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

চেয়ারম্যানের নেতৃত্বে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার মেঘনা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে বিরোধে স্থানীয় ইউপি চেয়ারম্যান ফারুক আব্বাসীর নেতৃত্ব নাজমা বেগম (৬৫) নামের এক নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আরও অন্তত পাঁচজনকে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।

গতকাল সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ভাওরখোলা ইউনিয়নের ভাওরখোলা গ্রামের দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত নাজমা বেগম ওই গ্রামের আবদুস সালামের স্ত্রী। এ ঘটনায় আহতরা হলেন আবদুস সালাম, তাঁর ভাই সিরাজুল ইসলাম, ফারুক, মকবুলসহ অন্তত পাঁচজন। আহতদের মধ্যে সালামসহ দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে                প্রেরণ করা হয়েছে। হামলাকারী এবং হামলার শিকার দুই পক্ষই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়া নিয়ে সিরাজুল ইসলামের সঙ্গে আব্বাসীর সঙ্গে বিরোধ চলছিল। গতকাল সিরাজুল ইসলাম তার চাচাতো ভাই দিলবরের মেয়ের বিয়ে উপলক্ষে ঢাকা থেকে বাড়িতে আসেন। তবে সামনে ইউপি নির্বাচন হওয়ায় সিরাজের বাড়িতে আসার বিষয়টি মেনে নিতে পারেননি ফারুক আব্বাসী। এজন্য সন্ধ্যায় আব্বাসীর নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে সিরাজুল ইসলামের ঘরে হামলা চালায়। এ সময় নাজমা বেগমসহ ঘরে থাকা সবাইকে কুপিয়ে আহত করা হয়। উপজেলা হাসপাতালের চিকিৎসক নাজমা বেগমকে মৃত ঘোষণা করেন।

রাত ৯টার দিকে মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মজিদ বলেন, চেয়ারম্যান ফারুক আব্বাসীর নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি। এ ঘটনায় জড়িতরা এলাকা থেকে পালিয়ে গেছে। আমরা তাদের আটক করতে অভিযান অব্যাহত রেখেছি।            

সর্বশেষ খবর