সোমবার, ২৯ মার্চ, ২০২১ ০০:০০ টা

বিএনপি নেত্রী নিপুণ রায় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীকে গ্রেফতার করেছে র‌্যাব। রাজধানীর রায়েরবাজারের বাসা থেকে গতকাল দুপুরে তাকে আটক করে নিয়ে যায় বলে বাংলাদেশ প্রতিদিনকে নিশ্চিত করেছেন নিপুণ রায়ের শ্বশুর ও বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

পরে সন্ধ্যা ৭টার দিকে র‌্যাবের আইন ও গণমাধ্যম বিভাগের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, নাশকতার পরিকল্পনার অভিযোগে অ্যাডভোকেট নিপুণ রায়কে গ্রেফতার করা হয়েছে। গতকাল সকাল ৯টার দিকে আরমানকে গ্রেফতার করার পর তার স্বীকারোক্তি অনুযায়ী বিকালে রায়েরবাজারের বাসা থেকে নিপুণ রায়কে গ্রেফতার করা হয়।

র‌্যাব    সূত্র বলছে, আরমান নামের জনৈক ছাত্রদল নেতার সঙ্গে টেলিফোনে নাশকতার পরিকল্পনা করেছিলেন নিপুণ। নিপুণকে বাসা থেকে আটক করে নিয়ে যাবার পর সন্ধ্যায় র‌্যাব সদর দফতরে রাখা হয়েছে। এর আগে গয়েশ্বর রায় জানান, বেলা সাড়ে ৩ টার দিকে তাদের রায়েরবাজারের চার তলা বাসা থেকে কয়েকজন মহিলা পুলিশসহ সাদা পোশাক পরিহিত আইন-শৃঙ্খলা বাহিনীর একটি দল নিপুণ রায়কে আটক করে নিয়ে যায়। তাকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে তা পরিবারের সদস্যদের জানানো হয়নি। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতরাতে পাঠানো এক বিবৃতিতে নিপুণ রায়ের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তিনি অবিলম্বে নিপুণ রায় চৌধুরীসহ গ্রেফতারকৃত সব নেতা-কর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করেন।

সর্বশেষ খবর