শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

২৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২১

নিজস্ব প্রতিবেদক

ঢাকা, নারায়ণগঞ্জে মাদকবিরোধী অভিযানে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ২১ জনকে গ্রেফতার করেছেন ডিএমপি ও র‌্যাব-৩ সদস্যরা। অভিযানে ২৭ হাজার ২৪৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

ডিএমপিসূত্রে জানা গেছে, বুধবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত ঢাকায় মাদকবিরোধী অভিযানে ২৭ জনকে গ্রেফতার করেছে বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ। অভিযানে ১০০ গ্রাম হেরোইন, ৫ কেজি ৬৫০ গ্রাম গাঁজা ও ৮ হাজার ২৪৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে ১৩টি মামলা হয়েছে।

র‌্যাব-৩-এর অতিরিক্ত এসপি বীণা রানী দাস বলেন, গতকাল ভোরে নারায়ণগঞ্জের বন্দর এলাকা থেকে ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ একজনকে গ্রেফতার করা হয়। তার নাম মনজুর আলম। তিনি কক্সবাজার  থেকে মালবাহী পিকআপে ইয়াবা নিয়ে নারায়ণগঞ্জের ভুলতা গাউছিয়ার দিকে আসছিলেন। মনজুর দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করছেন। এদিকে, র‌্যাব-২-এর এএসপি মো. আবদুল্লাহ আল মামুন বলেন, গতকাল দুপুরে ঢাকার মোহাম্মদপুর কৃষি মার্কেট এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত আসামি মাদকসম্রাট মিঠুন ওরফে গিটু মিঠুনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ছয়টি মাদক মামলা ও দুটি মারামারি মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে ঢাকার আশপাশ এলাকায় ইয়াবাসহ বিভিন্ন মাদক কেনাবেচা করে আসছেন। এ ছাড়া তিনি নাশকতামূলক বিভিন্ন কর্মকান্ডে জড়িত।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর