সোমবার, ১৭ মে, ২০২১ ০০:০০ টা

ঈদের দিন ঘুরতে বেরিয়ে প্রাণ গেল তিন বাহরাইন প্রবাসীর

প্রতিদিন ডেস্ক

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত হয়েছেন। আহত অপর এক বাংলাদেশিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার স্থানীয় সময় ভোর ৩টার দিকে জাল্লাক বিচ থেকে ঈদে ঘোরাঘুরি শেষে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশ দূতাবাস সূত্রে জানা গেছে, ঈদে ঘোরাঘুরি শেষে মানামায় ফেরার পথে বাংলাদেশিদের বহনকারী প্রাইভেট কারটির সঙ্গে অন্য একটি গাড়ির সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যান তিন বাংলাদেশি। নিহতদের দু’জনের পরিচয় জানা গেলেও অপরজনের পরিচয় নিশ্চিত করা যায়নি। তারা হলেন, শরীয়তপুরের জাজিরা উপজেলার দক্ষিণ ডবলদিয়া কাজিকান্দি গ্রামের মজিবুর মাতব্বরের ছেলে সুজন মাতব্বর ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মান্দিরপুর গ্রামের রাকিব উদ্দিনের ছেলে কে এম রুহুল রাব্বি। গুরুতর আহত চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার শ্রীপুর বাজারের জিতু বকুলের ছেলে মো. রুবেল বর্তমানে বাহরাইন মিলিটারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাহরাইন পুলিশ তিন বাংলাদেশির মরদেহ উদ্ধার করে সালমানিয়া হাসপাতালের মর্গে রেখেছে। তাদের মরদেহ  দেশে পাঠাতে সব ধরনের সহযোগিতা করবে বলে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারা জানিয়েছেন।

শোকের মাতম : শরীয়তপুর প্রতিনিধি জানান, বাহরাইনে সড়ক দুর্ঘটনায় নিহত সুজনের বাড়িতে চলছে শোকের মাতম। সুজন মাদবর (৩০) শরীয়তপুরের জাজিরা পৌরসভার দক্ষিণ ডুবলদিয়া কাজী কান্দী গ্রামের মৃত মজিবর মাদবরের বড়  ছেলে। তারা দুই ভাই, তিন বোন। সংসারের দায়িত্বভার তার কাঁধে ছিল।

সুজন বাহরাইনের মানামা শহরে থাকতেন। ১৪ বছর আগে সংসারের আর্থিক সচ্ছলতা ফিরিয়ে আনতে পাড়ি জমিয়েছিলেন বাহরাইনে। আগামী কোরবানির ঈদে দেশে এসে বিয়ে করার কথা ছিল সুজনের। গত শনিবার বাহরাইনের স্থানীয় সময় ভোর ৩টার দিকে জাল্লাক বিচ থেকে ঈদে ঘোরাঘুরি শেষে রাজধানী মানামায় ফিরছিলেন সুজন ও তার বন্ধুরা। ফেরার পথে দুর্ঘটনায় মারা যান সুজন।

মৃত্যুর খবর শোনার পর নিহত সুজনের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। আত্মীয়স্বজন ও প্রতিবেশীরা ছুটে এসেছেন সমবেদনা জানাতে। বারবারই মূর্ছা যাচ্ছিলেন সুজনের মা রিনা বেগম। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে পরিবারটি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর