মঙ্গলবার, ১ জুন, ২০২১ ০০:০০ টা

রাগে ধাক্কা দিলেন স্ত্রী সড়কে ছিটকে গাড়ির চাপায় স্বামীর মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি

দ্বিতীয় বিয়ে করায় স্বামীকে ধাক্কা দিয়ে কাভার্ড ভ্যানের নিচে ফেলে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। রবিবার রাতে ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোডের ফতুল্লার ভুঁইগড় কড়ইতলায় এ ঘটনা ঘটে। নিহত এস এম দুলাল বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার বাসিন্দা। তিনি ফতুল্লার লালপুরে গাজীর বাড়ি হাওয়া কটেজে ভাড়া থাকতেন।

অটোরিকশার চালক রাসেল জানান, ফতুল্লার শিবু মার্কেট থেকে তার ব্যাটারিচালিত অটোরিকশায় ওঠেন স্বামী-স্ত্রী। চলার পথে অটোরিকশার ভিতরেই তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। স্ত্রী বলতে থাকেন তুমি আমার অনুমতি ছাড়া দ্বিতীয় বিয়ে করেছ কেন? একপর্যায়ে স্ত্রী স্বামীকে ধাক্কা দিলে তিনি নিচে ছিটকে পড়েন। এ সময় দ্রুত এগিয়ে আসা কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো ট ২২-৫৮০১) চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। স্ত্রী পালিয়ে যান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান জানান, শিবু মার্কেট থেকে স্বামী-স্ত্রী অটোরিকশায় চড়ে সাইনবোর্ড যাচ্ছিলেন। পথিমধ্যে দুজনের মধ্যে বাগ্বিতন্ডা হয়। অটোচালক তাদের নেমে যাওয়ার জন্য অনুরোধ করেন। ভুঁইগড় কড়ইতলায় যাওয়ামাত্র স্ত্রী স্বামীকে ধাক্কা দেন। স্বামী রাস্তায় পড়ে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। তখন দ্রুত স্ত্রী পালিয়ে যান। তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত নারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর