বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১ ০০:০০ টা

চোখে হলুদ-মরিচের গুঁড়া দিয়ে ছিনতাইয়ের চেষ্টা, তিন নারী আটক

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

রাজধানী ঢাকার ধামরাই পৌরসভার উত্তর পাতা দোয়েল ক্লাব সংলগ্ন রাস্তা থেকে মলম পার্টি ও ছিনতাইকারী চক্রের তিন নারী সদস্যকে আটক করেছে ধামরাই থানা পুলিশ। গতকাল সকালে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার কামতা গ্রামের লিয়াকত আলীর দুই মেয়ে শিরিন ও সালমা এবং একই গ্রামের আবদুস সালামের মেয়ে সুমি আক্তার। তারা দীর্ঘদিন ধরে এই পেশার সঙ্গে জড়িত।

জানা যায়, সুইটি বেগম নামে এক নারী যাত্রী ধামরাই বাজার যাওয়ার উদ্দেশ্যে ইসলামপুর থেকে সিএনজিতে ওঠেন। ওই সিএনজিতে আগেই তিন মহিলা ছিনতাইকারী যাত্রী সেজে বসে ছিল। সুইটি বেগম সিএনজি যোগে পৌরসভার উত্তর পাতা এলাকায় পৌঁছালে ওই তিন নারী ছিনতাইকারীরা তার চোখে-মুখে মরিচ ও হলুদের গুঁড়া দিয়ে দেয়। এ সময় সুইটি চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে আসে এবং সিএনজিতে থাকা তিন নারী ছিনতাইকারীকে আটক করে। সিএনজি চালক পালিয়ে যায়। ভুক্তভোগী সুইটিকে চোখে মুখে পানি দিলে তার স্বাভাবিকতা ফিরে আসে এবং তার কাছ থেকে বিস্তারিত জেনে স্থানীয়রা থানায় ফোন করলে ধামরাই থানার এসআই রশিদ এসে সিএনজিসহ মলম পার্টির তিন নারী সদস্যকে আটক করে থানায় নিয়ে যান। ভিকটিম সুইটি বেগম জানান, ইসলামপুর থেকে ধামরাই বাজারের উদ্দেশ্যে সিএনজিতে উঠলে সিএনজিতে থাকা তিন নারী আমার চোখে-মুখে মরিচের গুঁড়া দেয়। তখন আমি চিৎকার শুরু করি। এ সময় দোয়েল ক্লাবের সামনে স্থানীয় জনতা আমাকে উদ্ধার করে। এ ব্যাপারে ধামরাই থানার এসআই রশিদ জানান, মলম পার্টির তিন নারী সদস্যকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর