শিরোনাম
শুক্রবার, ১৮ জুন, ২০২১ ০০:০০ টা

সংসদে নাসিরের মুক্তি চাইলেন জাপার টিপু

নিজস্ব প্রতিবেদক

চিত্রনায়িকা পরীমণির দায়ের করা মামলার প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদের মুক্তি এবং অভিযোগ থেকে অব্যাহতি দেওয়ার দাবি করেছেন জাতীয় পার্টির সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু। গতকাল সংসদে ২০২১-২০২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় নাসির উদ্দিন মাহমুদের মুক্তি দাবি করেন তিনি।

সংসদ সদস্য টিপু বলেন, গত কয়েক দিন ধরে একজন চিত্রনায়িকা ও আমাদের প্রেসিডিয়াম সদস্যকে নিয়ে ঘটনা দেখছি। নাসির উদ্দিনকে আমি প্রায় ৩৫ বছর ধরে চিনি। ছাত্র অবস্থা থেকে।

তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং সরকারকে খাজনা দেন। গোলাম কিবরিয়া টিপু বলেন, ওই ক্লাবে যে নায়িকা গিয়েছিলেন, তারা তো অভিনয় করতে জানেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখলাম তাকে কোলে করে একটা গাড়িতে তোলা হচ্ছে। তাদের এই সব দিকে লক্ষ্য রেখে আমি সরকারের কাছে আবেদন রাখব, আইন আইনের মতো চলবে। অনতিবিলম্বে নাসির মাহমুদকে যাতে এই ইস্যু থেকে অব্যাহতি দেওয়া হয়। আইন চলবে, তাকে যেন মুক্তি দেওয়া হয়। টিপু আরও বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখলাম, ওই নায়িকা গুলশানে একটি ক্লাবে কতগুলো চেয়ার ভাঙছে, প্লেট ভাঙছে, পেপার ওয়েট ভাঙছে। ছবিতে দেখলাম, সে কত ওপরে পা তুলে একজনকে আঘাত করল। বঙ্গ ললনা নারীরা শতকরা ৯৮ জনই এটা করতে পারবে না। এই ব্যাপারটা অত্যন্ত স্পর্শকাতর। সরকারের কাছে আশা করব, যাতে ব্যাপারটা ঠিক মতো দেখে। টিপু টিকটক বন্ধে আইনের দাবি করে বলেন, যুব সমাজ এই টিকটক দিয়ে বেহায়াপনা করছে। আমরা ঢাকার বাইরে গেলেও দেখি। কিছু বলতে পারি না। তাতে হিতে বিপরীত হতে পারে। এটা আইন করে বন্ধ করা উচিত।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর