বুধবার, ৪ আগস্ট, ২০২১ ০০:০০ টা

করোনা মোকাবিলায় সমন্বয়হীনতা দূর করুন

নিজস্ব প্রতিবেদক

করোনা মোকাবিলায় সমন্বয়হীনতা দূর করুন

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জনগণের অসচেতনতাকে না দুষে, হাল না ছেড়ে দিয়ে করোনা মোকাবিলায় সমন্বয়হীনতা ও অব্যবস্থাপনা দূর করতে হবে। করোনা মহামারীর কাছে আত্মসমর্পণ করলে জীবনও বাঁচবে না, জীবিকাও রক্ষা হবে না, অর্থনীতিও সচল হবে না। করোনাকে কোণঠাসা করার যুদ্ধ  চালু রাখতে হবে। জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকতের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় এসব কথা বলেন তিনি।

গতকাল বেলা ১১টায় কর্নেল তাহের মিলনায়তনে প্রয়াত নেতার প্রতিকৃতিতে মাল্যদান করে তাকে স্মরণ ও তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন দলের নেতা-কর্মীরা। তিনি বলেন, বৈষম্য-বঞ্চনা থেকে মানুষের মুক্তির লক্ষ্যে সমাজতন্ত্রের পথে বাংলাদেশকে এগিয়ে নিয়ে হাবিবুর রহমান শওকতের স্বপ্ন বাস্তবায়নে জাসদের নেতা-কর্মীদের সংগ্রাম চলবে।

সভা পরিচালনা করেন জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী। এতে আরও বক্তব্য দেন ঢাকা মহানগরের সমন্বয়ক ও জাসদ সহ-সভাপতি মীর হোসাইন আখতার, জাতীয় নারী জোটের আহ্বায়ক ও জাসদ সহ-সভাপতি আফরোজা হক, ঢাকা মহানগরের যুগ্ম সমন্বয়ক ও জাসদ সহ-সভাপতি নুরুল আকতার প্রমুখ।

সর্বশেষ খবর