সোমবার, ১৬ আগস্ট, ২০২১ ০০:০০ টা
সোনার বার লুট

ডিবি ইন্সপেক্টর ফের চার দিনের রিমান্ড

ফেনী প্রতিনিধি

ফেনীতে ডিবি পুলিশের কোটি টাকা মূল্যের ২০টি সোনার বার লুটের মামলায় ডিবি ইন্সপেক্টর সাইফুল ইসলামকে ফের চার দিনের রিমান্ডে দিয়েছে আদালত। আসামির চার দিনের রিমান্ডের মেয়াদ শেষ হয়ে গেলে মামলার তদন্ত কর্মকর্তা মনির হোসেন গতকাল বিকালে আদালতে হাজির করে পুনরায় সাত দিনের রিমান্ড আবেদন করেন। বিচারক ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসান চার দিন মঞ্জুর করেন। এর আগে শনিবার রাতে মামলাটি পিবিআইকে হস্তান্তর করা হয় বলে জানান পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী। তিনি জানান, পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশে মামলাটি পিবিআইকে হস্তান্তর করা হয়েছে।

এদিকে রিমান্ডে থাকা মামলার পাঁচ আসামিকে ফেনী মডেল থানা থেকে গ্রহণ করে পিবিআই তাদের কার্যালয়ে নিয়ে গেছে। ডিবি ইন্সপেক্টরকেও নতুন করে রিমান্ড দেওয়ার পর পিবিআই কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। এদিকে মামলার সঙ্গে সম্পৃক্ততার সন্দেহে ভুট্টু নামে চট্টগ্রামের এক পুলিশ সোর্সকে আটক করা হয়েছে। তাকে আদালতে তোলা হলে তিনি সোনার বার লুটের ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দেন।

প্রসঙ্গত, ৮ আগস্ট ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর ফ্লাইওভারের নিচে সোনা ব্যবসায়ী গোপাল চন্দ্র দাসের গাড়ি গতিরোধ করে প্রায় আড়াই কেজি ওজনের ২০টি সোনার বার লুটের ঘটনা ঘটে। ১০ আগস্ট তিনি ফেনী মডেল থানায় মামলা করলে রাতেই গ্রেফতার হন ডিবি পুলিশের ওসি সাইফুল ইসলামসহ তিন এসআই ও দুই এএসআই। পরে আদালত সাইফুল ইসলামকে চার দিন ও বাকি কর্মকর্তাদের তিন দিন করে রিমান্ড দেন। শনিবার পাঁচ কর্মকর্তার রিমান্ড শেষ হয়ে গেলে আদালত তাদের ফের তিন দিন করে রিমান্ডে দেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর