বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১ ০০:০০ টা

পরীমণিকে ফের পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বনানী থানায় দায়ের করা র‌্যাবের মাদক মামলায় গ্রেফতার চিত্রনায়িকা পরীমণিকে আরেক দফায় রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতকাল আদালতে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন।

ফলে রিমান্ড আবেদন পেন্ডিং থাকায় গতকাল পরীমণির জামিন আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হয়নি। আজ পরীমণির জামিন ও রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে। গতকাল দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস আসামির উপস্থিতিতে এই দিন ধার্য করেন।

এর আগে, পরীমণির পক্ষে ১৬ আগস্ট তার আইনজীবী মজিবুর রহমান ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) রেজাউল করিম চৌধুরীর আদালতে জামিন আবেদন করেন। আদালত ১৮ আগস্ট পরীমণির জামিন শুনানির দিন ধার্য করে। তবে মামলার তদন্ত কর্মকর্তা নতুন করে রিমান্ড আবেদন করায় এই শুনানি অনুষ্ঠিত হয়নি। প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাজধানীর বনানীর ১২ নম্বর রোডে পরীমণির বাসায় অভিযান পরিচালনা করেন র‌্যাব সদস্যরা। এ সময় তার বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট পরীমণির দুই দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। পরীমণি এখন কারাগারে আছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর