শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১ ০০:০০ টা

পাওনা টাকা চাওয়ায় ছুরিকাঘাতে রিকশাচালক খুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তর মুগদায় পাওনা টাকা চাওয়ায় নাসির মিয়া (৪৫) নামে এক ব্যক্তি ছুরিকাঘাতে খুন হয়েছেন। গতকাল সকালে ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। তিনি পেশায় রিকশাচালক।

জানা গেছে, নাসিরের বাড়ি কুমিল্লার লাঙ্গলকোট উপজেলায়। পরিবার নিয়ে উত্তর মুগদার একটি বাসায় ভাড়া থাকতেন। রিকশা চালানোর পাশাপাশি কাঁচামালও বিক্রি করতেন নাসির।

ঢামেক সূত্র জানায়, কোরবানির ঈদে  মুগদা এলাকার এক কসাইয়ের সঙ্গে পশু জবাইয়ের কাজ করেন নাসির। সেই কাজের সুবাদে আনুমানিক ৩ হাজার টাকা ওই কসাইয়ের কাছে পাওনা ছিলেন। সেই টাকা চাওয়াকে কেন্দ্র করেই বুধবার নাসিরের সঙ্গে ওই কসাইয়ের বাকবিতন্ডা হয়। এ নিয়ে ওইদিন দুপুরে ও বিকালে ওই কসাইয়ের সহযোগী বাঘাসহ আরও কয়েকজন মিলে নাসিরকে মারধর করে। নাসিরের ছেলে রাজন জানান, মারধরের ঘটনার রাতে তিনিসহ আরও ১০-১২ জন মিলে স্থানীয় নেতাদের কাছে বিচার চাইতে যান। সেখান থেকে ফেরার সময় বাঘার নির্দেশে স্থানীয় রিপন, রিপনের মা খুকি, খোকন, শামীমসহ বেশ কয়েকজন মিলে তাদের মারধর করে। একপর্যায়ে রিপন নাসিরকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

 পরে তাকে রাতেই ধানমন্ডির ইউনি হেলথ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোর ৬টার দিকে মারা যান নাসির। মুগদা থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ পারভেজ জানান, টাকা-পয়সার লেনদেনকে কেন্দ্র করে মারামারির একপর্যায়ে ছুরিকাঘাতে আহত হন নাসির। চিকিৎসাধীন অবস্থায় ধানমন্ডির একটি ক্লিনিকে গতকাল ভোরে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত নাসিরের স্ত্রী ফরিদা বেগম বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেছেন। মামলায় খুকি নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর